শিরোনাম

ময়মনসিংহে হামলার বিচার দাবিতে মানববন্ধন

ময়মনসিংহ প্রতিনিধি  |  ১৯:৫৮, ফেব্রুয়ারি ২৩, ২০১৯

ময়মনসিংহের নান্দাইলের কানুরামপুরে বাড়িঘর, ব্যবসাপ্রতিষ্ঠানে হামলা লুটপাট, অগ্নিসংযোগ, নিরীহ মানুষকে বাড়িঘর ছাড়া করার প্রতিবাদে ময়মনসিংহ বিভাগীয় শহরে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। শনিবার দুপুরে ময়মনসিংহ প্রেস ক্লাবের সামনে দোষীদের বিচার দাবিতে মানববন্ধন করেন ভুক্তভোগী এলাকাবাসী। মানববন্ধনে বক্তব্য রাখেন হাসিম ভূঁইয়া, আব্দুল হেলিম ভূঁইয়া, শামীম ভূঁইয়া, আব্দুস সালাম ভূঁইয়া, মফিজুল ভূঁইয়া প্রমুখ।

বক্তারা বলেন, গত ১ ফেব্রুয়ারি নান্দাইলের কানুরামপুরে ইউনিয়ন আওয়ামী লীগ নেতা মোর্শেদ আলী হত্যাকাণ্ডকে কেন্দ্র করে মোর্শেদ সমর্থকরা ১৫-২০টি বাড়িঘর, ব্যবসা প্রতিষ্ঠানে ভাঙচুর ও লুটপাট করে আগুন ধরিয়ে দেয়। এ ঘটনার পর থেকে এলাকা ছেড়ে ২০টি পরিবার পালিয়ে বেড়াচ্ছে। এ ঘটনায় নিরীহ মানুষদের ওপর হামলা মামলা বন্ধের দাবি জানান তারা।

সিরাজুল ইসলাম ভুইয়া জানান, নিহত মোর্শেদ আলী দত্তপুর গ্রামের বুদিয়ার বাপ, একই গ্রামের সিরাজুল ইসলাম, আজিজুল চেয়ারম্যানসহ পাঁচটি হত্যা মামলার আসামি ছিল। তার হত্যার বিচার প্রশাসনের ওপর না ছেড়ে নিজেরাই প্রতিহিংসামূলকভাবে এলাকার সাধারণ মানুষকে বাড়ি ছাড়া করছে। তিনি বলেন, আমরা এখন আর এলাকায় যেতে পারছিনা। আমাদের সবকিছু লুট করে নেয়া হয়েছে।

তাদের দাবি- তদন্ত করে প্রকৃত ঘটনা উদঘাটন করে দোষীদের বিচারের আওতায় আনা হোক। তারা প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ


সর্বশেষ
সর্বাধিক পঠিত