শনিবার ০৪ এপ্রিল ২০২০

২১ চৈত্র ১৪২৬

ই-পেপার

ফেব্রুয়ারি ১৮,২০২০, ০১:১৩

ফেব্রুয়ারি ১৮,২০২০, ০১:২৬

চলন্ত বাইকে ফেসবুক লাইভ, প্রাণ গেলো যুবকের

মোটরসাইকেল চালিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক লাইভে কেরামতি দেখাতে গিয়ে দুর্ঘটনার কবলে এক যুবকের মৃত্যুর খবর পাওয়া গেছে। চঞ্চল ধীবর নামের ২৪ বছর বয়সী ওই যুবকের মৃত্যুর খবর প্রকাশ করেছে ভারতের গণমাধ্যম এনডিটিভি।

ছেলেটির পরিবার জানায়, শনিবার বিকেলে দক্ষিণখণ্ড কালীবাড়িতে পুজো দিয়ে মোটরবাইকে চড়ে বাড়ি ফিরছিলেন তিনি। ফেরার সময় ফেসবুকে লাইভে চলন্ত মোটরসাইকেলে কেরামতি দেখাচ্ছিল যুবকটি। তখনই নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে তার বাইক।

ফলে বাইক থেকে ছিটকে পড়ে মারাত্মকভাবে মাথায় আঘাত লাগে তার। সঙ্গে সঙ্গে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাকে। কিন্তু শেষপর্যন্ত যুবকটিকে প্রাণে বাঁচানো যায় নি। হাসপাতালেই মৃত্যুর কোলে ঢলে পড়েন তিনি।

পরিবারের এক সদস্য এনডিটিভিকে জানায়, বাইক চালানোর সময় সে ফেসবুকে লাইভ ছিল। সেই সময়েই বাইক নিয়ে পড়ে গেলে মাথায় প্রচণ্ড আঘাত পেয়েছিল চঞ্চল। ফলে তাকে বাঁচানো সম্ভব হয়নি।

বিভিন্ন গণমাধ্যম সূত্রে জানা যায়, এর আগেও বাইকে ফেসবুক লাইভ করতে গিয়ে প্রাণ হারিয়েছেন বেশ কয়েকজন। শুধু তাই নয় মোবাইলে সেলফি তোলতে গিয়েও অনেকেই পড়েছেন চরম বিপদে। প্রাণ হারিয়েছেন বেশ কিছু। সামান্য সখের বসে জীবন নিয়ে খেলা বন্ধ করতে অনুরোধ জানিয়েছেন সচেতনেরা।

আমারসংবাদ/এমএআই