শিরোনাম

প্রধানমন্ত্রীর কাছে ছেলের মুক্তি চাইলেন সম্রাটের মা

নিজস্ব প্রতিবেদক   |  ০৬:৪২, অক্টোবর ১৩, ২০১৯

ক্যাসিনো কিং ও যুবলীগ নেতা (বহিস্কৃত) ইসমাইল হোসেন সম্রাটের মুক্তির আবেদন করেছেন তার মা।

রোববার (১৩ অক্টোবর) রিপোর্টার্স ইউনিটিতে সম্রাটের মা সায়েরা খাতুন সাংবাদিকদের মাধ্যমে প্রধানমন্ত্রীর কাছে এ দাবি জানান।

সংবাদ সম্মেলনে সম্রাটের মা বলেন, মাননীয় প্রধানমন্ত্রী আপনি মানবতার মা। সম্রাট যেমন আমার সন্তান তেমনি আপনারও সন্তানতুল্য। সম্রাট ওপেন হার্ট সার্জারির রোগী। তার শারীরিক অবস্থা খুবই খারাপ। মা হিসেবে আপনার কাছে আমার আকুল আবেদন সম্রাটকে মুক্তি দিন। উন্নত চিকিৎসা দিয়ে তার জীবন ভিক্ষা দিন।

উল্লেখ্য, গত ৬ অক্টোবর সম্রাটকে আটকের পর কারাগারে নেওয়া হলে তিনি হৃদরোগে আক্রান্ত হয়েছেন জানালে তাকে হৃদরোগ ইনস্টিটিউটে নেওয়া হয়। এরপর থেকে সেখানেই আছেন তিনি। অন্যদিকে স্বাস্থ্য ঝুঁকি না থাকায় তাকে বিদেশে নেওয়ার প্রয়োজন নেই বলে জানিয়েছেন চিকিৎসক।

বুধবার দুপুর দেড়টার দিকে সম্রাটের শারীরিক অবস্থা সম্পর্কে জানতে চাইলে জাতীয় হৃদরোগ ইনস্টিটিউট থেকে গঠিত মেডিকেল বোর্ডের সদস্য ডা. মহসিন আহমেদ এ তথ্য জানান।

তিনি বলেন, সম্রাটের শারীরিক অবস্থা স্থিতিশীল। গতকাল ভর্তির পর থেকে এ পর্যন্ত যত পরীক্ষা-নিরীক্ষা করা হয়েছে সব রিপোর্টই ভালো এসেছে।

সব পরীক্ষা-নিরীক্ষা মিলিয়ে বর্তমানে তিনি ভালো আছেন। তবে গত রাতে তার হৃদস্পন্দন অনিয়মিত ছিল। তাই তাকে আরও ২৪ ঘণ্টা পর্যবেক্ষণে রাখা হয়েছে।

চিকিৎসার জন্য দেশের বাইরে নেওয়ার প্রয়োজন রয়েছে কি না জানতে চাইলে ড. মহসিন বলেন, তার কোনো ঝুঁকি নেই এবং তাকে বিদেশে নেওয়ারও প্রয়োজন নেই।

সুস্থ বোধ করায় শনিবার দুপুর ১২টার দিকে হৃদরোগ সুস্থ বোধ করায় শনিবার দুপুর ১২টার দিকে হৃদরোগ ইনস্টিটিউট থেকে তাকে কারাগারে আনা হয়।

এসএ

এ বিভাগের অন্যান্য সংবাদ



সর্বশেষ
সর্বাধিক পঠিত