বৃহস্পতিবার ০৯ এপ্রিল ২০২০

২৬ চৈত্র ১৪২৬

ই-পেপার

মামুন সরকার, ভূঞাপুর (টাঙ্গাইল)

ফেব্রুয়ারি ১৭,২০২০, ১০:০৮

ফেব্রুয়ারি ১৭,২০২০, ১০:০৮

ভূঞাপুরে আমার সংবাদ’র প্রতিষ্ঠাবার্ষিকী পালন

‘সাহসিকতার সাথে-সাত পেরিয়ে আটে’ এই স্লোগানকে সামনে রেখে আলোচনা সভা ও কেক কাটার মধ্য দিয়ে টাঙ্গাইলের ভূঞাপুরে জাতীয় ‘দৈনিক আমার সংবাদ’ পত্রিকার ৮ বছরে পর্দাপন ও ৭ম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে।

সোমবার (১৭ ফেব্রুয়ারি) বিকেল ৪.৪৫ মিনিটে ভূঞাপুর উপজেলা প্রতিনিধি মো. মামুন সরকারের উদ্যোগে ভূঞাপুর প্রেসক্লাবে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এসময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ভূঞাপুর উপজেলা চেয়ারম্যান আলহাজ মো. আব্দুল হালিম এ্যাডভোকেট, উপজেলা নির্বাহী অফিসার মোছা. নাসরীন পারভীন, সহকারী কমিশনার (ভূমি) মো. আসলাম হোসাইন, থানা কর্মকর্তা মো. রাশিদুল ইসলাম, কৃষি কর্মকর্তা মো. জিয়াউর রহমান, মৎস কর্মকর্তা মো. হাফিজুর রহমান, ভূঞাপুর প্রেসক্লাবের সভাপতি শাহ্ আলম প্রমাণিক, সাধারণ সম্পাদক মো. আব্দুর রাজ্জাক, সাবেক সভাপতি আসাদুল ইসলাম বাবুল ও মো. আতোয়ার রহমান তালুকদার, যুগ্ম সম্পাদক সৈয়দ সরোয়ার সাদী রাজু, অর্থ সম্পাদক মো. কামাল হোসেন, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক ইব্রাহীম ভূইয়া, এশিয়া টিভির ভূঞাপুর প্রতিনিধি জুলিয়া পারভেজ, ডিবিসি টেলিভিশনের টাঙ্গাইল প্রতিনিধি মো. সোহেল তালুদারসহ প্রেসক্লাবের সকল সদস্যবৃন্দ।

আমারসংবাদ/এমআর