সোমবার ০১ জুন ২০২০

১৮ জ্যৈষ্ঠ ১৪২৭

ই-পেপার

ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি

মার্চ ৩১,২০২০, ০৬:৪৪

মার্চ ৩১,২০২০, ০৬:৪৪

ভৈরবে ও কুলিয়ারচরে পুলিশ ও চিকিৎসকদের পিপিই প্রদান

কিশোরগঞ্জের ভৈরবে ও কুলিয়ারচরে চিকিৎসক ও থানা পুলিশের মাঝে পিপিই প্রদান করা হয়েছে।

স্থানীয় সাংসদ ও বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনের নিজস্ব অর্থায়নে আজ মঙ্গলবার দুপুরে ভৈরব উপজেলা সম্মেলন কক্ষে নাজমুল হাসান পাপনের পক্ষ থেকে ভৈরব থানার ওসি মো. শাহিন ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের প্রধান কর্মকর্তা ডাঃ বুলবুল আহমেদের হাতে আনুষ্ঠানিকভাবে ১শ পিপিই, ২শ হ্যান্ড গ্লাভস, ১ হাজার ৫শ ১০টি মার্কস ও ৪০টি বিশেষ চশমা তুলে দেন সাংসদের প্রতিনিধি সাখাওয়াত মোল্লা ,উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ সভাপতি আলহাজ্ব মো. সায়দুল্লাহ মিয়া,উপজেলা নির্বাহী কর্মকর্তা লুবনা ফারজানা ।

এ সময় উপস্থিত ছিলেন ভৈরব পৌর আওয়ামীলীগ সভাপতি ও প্রেসক্লাব সাধারণ সম্পাদক এস.এম বাকি বিল্লাহ,পৌর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আতিক আহমেদ সৌরভ, প্রেসক্লাব সভাপতি অধ্যাপক শামসুজ্জামান বাচ্চু, গৃহকোণ সম্পাদক আলহাজ্ব এম.এ লতিফ প্রমুখ।

এ সময় সাংসদের প্রতিনিধি সাখাওয়াত হোসেন মোল্লা জানান, করোনা ভাইরাস মোকাবেলায় বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনের পক্ষ থেকে রাষ্ট্রীয় তহবিলে এবং জেলা প্রশাসনের তহবিলে অনুদান প্রদান করা হয়েছে । এছাড়াও তিনি ভৈরবের ছিন্নমূল খেটে খাওয়া ও দরিদ্র মানুষের জন্য খাদ্য সামগ্রী প্রদান করছেন এবং করোনা ভাইরাস মুক্ত না হওয়া পর্যন্ত সহযোগিতা অব্যাহত থাকবে ।

এ সময় তিনি আরও জানান, চিকিৎসক, পুলিশ যেন নিরাপদে থেকে মানুষের সেবা প্রদান করতে পাওে সেজন্য এ সহযোগিতা প্রদান করা হয়েছে প্রয়োজনে সহযোগিতা আরো বৃদ্ধি করা হবে। এ সময় ভৈরবে কর্মরত স্থানীয় সাংবাদিকদের দাবির প্রেক্ষিতে সাংবাদকদেরকে পিপিইসহ নিরাপদ সরজ্ঞাম প্রদানের বিষয়টি সাংসদকে অবহিত করা হবে বলে ও জানান।

আমারসংবাদ/এমআর