সোমবার ০৬ জুলাই ২০২০

২২ আষাঢ় ১৪২৭

ই-পেপার

ফেনী প্রতিনিধি

জুলাই ০১,২০২০, ১১:৫৬

জুলাই ০১,২০২০, ১১:৫৬

ফেনীতে করোনা উপসর্গ নিয়ে নারীসহ ৩ জনের মৃত্যু

ফেনীতে করোনার উপসর্গ নিয়ে এক নারীসহ তিন জনের মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (৩০ জুন) বিভিন্ন সময়ে ফেনী জেনারেল হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় ষাটোর্ধ হারিসা খাতুন, পঞ্চাশোর্ধ আবুল হোসেন ও চল্লিশোর্ধ নুরুল হুদার মৃত্যু হয়।

ফেনী জেনারেল হাসপাতালের আবাসিক স্বাস্থ্য কর্মকর্তা ডা. ইকবাল হোসেন ভূঁইয়া জানান, করোনার বিভিন্ন উপসর্গ নিয়ে ভর্তি হওয়া আবুল হোসেন (৫৫) মঙ্গলবার রাত ১০টার দিকে আইসোলেশন ওয়ার্ডে মারা যায়। এর আগে রাত ৯টার দিকে তিনি হাসপাতালে ভর্তি হন। তিনি কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম উপজেলার বাসিন্দা।

এদিকে একই ওয়ার্ডে চিকিৎসাধীন হারিসা খাতুন (৬৫) বিকেলে মারা যায়। তিনি ফেনী সদর উপজেলার গোবিন্দপুর এলাকার বাসিন্দা। করোনার উপসর্গ নিয়ে একদিন পূর্বে তিনি হাসপাতালে ভর্তি হয়েছিলেন।

অপরদিকে দুপুরে নুরুল হুদা (৪৫) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। তিনি সদর উপজেলার ধর্মপুর ইউনিয়নের জোয়ারকাছাড় গ্রামের বাসিন্দা। করোনার উপসর্গ নিয়ে সোমবার রাতে হাসপাতালে ভর্তি হয়েছিলো।

ডা. ইকবাল হোসেন আরো জানান, করোনার উপসর্গ নিয়ে মারা গেলেও তাদের কারোরই করোনা পরীক্ষায় নমুনা সংগ্রহ করা হয়নি। তবে উপসর্গ থাকায় মৃত ব্যক্তির স্বজনদের মরদেহ বিশেষ ব্যবস্থায় দাফনের জন্য পরামর্শ দেয়া হয়েছে।

আমারসংবাদ/কেএস