রবিবার ০৫ জুলাই ২০২০

২১ আষাঢ় ১৪২৭

ই-পেপার

হরিরামপুর (মানিকগঞ্জ) প্রতিনিধি

জুলাই ০১,২০২০, ০২:৫২

জুলাই ০১,২০২০, ০২:৫২

হরিরামপুরে ইউপি চেয়ারম্যান উপর হামলার প্রতিবাদে মানববন্ধন

মানিকগঞ্জের হরিরামপুর উপজেলার রামকৃষ্ণপুর ইউপি চেয়ারম্যান (স্বর্ণপদকপ্রাপ্ত) ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. কামাল হোসেন, তার দুই ছেলে, ভায়রার ছেলে ও দুই ওয়ার্ড সদস্যর উপর হামলা ও অপপ্রচারের প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

বুধবার দুপুর ১২টায় উপজেলার বাহিরচর বাজারে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে চেয়ারম্যান মো. কামাল হোসেন বলেন, আমি দীর্ঘদিন যাবত সুনামের সাথে চেয়ারম্যান হিসেবে কাজ করে আসছি। আমার সুনামে ঈর্ষানিত হয়ে বিএনপি ও জামাত সমর্থক কিছু চেয়ারম্যান-মেম্বার প্রার্থী আমার বিরুদ্ধে বিভিন্নরকম অপপ্রচার করে আসছে। তারই পরিপ্রেক্ষিতে এ হামলা চালানো হয়। আমি এ বর্বরোচিত হামলার বিচার চাই।

মানববন্ধনে অন্যানের মধ্যে বক্তব্য রাখেন ২নং ওয়ার্ড সদস্য মো. কামাল হোসেন, ৮নং ওয়ার্ড সদস্য শেখ সালাম, ৬নং ওয়ার্ড সদস্য মো. আব্দুল কুদ্দুস বেপারী, রামকৃষ্ণপুর ইউনিয়ন জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আফছার উদ্দিন বেপারী প্রমুখ।

মানববন্ধনে বক্তারা অভিযুক্তদের দ্রুত গ্রেপ্তার ও শাস্তি দাবি করেন।

প্রসঙ্গত, গত শুক্রবার দুপুর ১২টার দিকে রামকৃষ্ণপুর ইউনিয়ন পরিষদের সামনে প্রতিপক্ষের হামলায় ইউপি চেয়ারম্যান মো. কামাল হোসেন, তার দুই ছেলে হাবিবুর রহমান কাউসার ও হাসিবুর রহমান কল্লোল, ভায়রার ছেলে সারোয়ার টিপু, ৪নং ওয়ার্ড সদস্য মো. উজ্জ্বল হোসেন, ৬নং ওয়ার্ড সদস্য মো. কুদ্দুস আলী বেপারী আহত হয়।

এ ঘটনায় শুক্রবার রাতেই চেয়ারম্যান মো. কামাল হোসেন বাদি হয়ে হরিরামপুর থানায় ১৪ জনের নাম উল্লেখ করে ও ১২ জনকে অজ্ঞাত আসামি করে মামলা দায়ের করেন।

আমারসংবাদ/এমআর