সোমবার ০১ জুন ২০২০

১৭ জ্যৈষ্ঠ ১৪২৭

ই-পেপার

মুজাহিদ হোসেন, রাবি

মার্চ ১৭,২০২০, ০৬:৪১

মার্চ ১৭,২০২০, ০৬:৪২

জন্মশতবার্ষিকীতে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে রাবি ছাত্রলীগের শ্রদ্ধা

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী 'মুজিববর্ষ' ও জাতীয় শিশু দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেছে রাজশাহী বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ।

মঙ্গলবার (১৭ মার্চ) দুপুর ১২টায় বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের সামনে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শাখা ছাত্রলীগের সভাপতি গোলাম কিবরিয়া ও সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ রুনুর নেতৃত্বে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে এ শ্রদ্ধা নিবেদন করা হয়।

শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীর এই দিনে বিভিন্ন কর্মসূচির আয়োজন করে। দিনের প্রথম প্রহরে ১২.১ মিনিটে কেক কাটা, বঙ্গবন্ধু ও তার পরিবারের সদস্যদের রুহের মাগফেরাত কামনা করে দোয়া এছাড়া রাতে আতশবাজি ফুটায়ে দিনটি উদযাপন করা হবে বলে জানান নেতাকর্মীরা।

এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ সভাপতি ডা. আনিকা ফারিয়া জামান অর্ণা ও রাবি শাখা ছাত্রলীগের সহ-সভাপতি আল মাসুম মিলন, মাহফুজ আল আমিন, কাজী আমিনুল হক লিংকন, সাদ্দাম হোসেন, সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান মিশু, ইমরান খান নাহিদ, ইমতিয়াজ আহমেদ, যুগ্ম সাধারণ সম্পাদক সরকার ডন, সংস্কৃতি বিষয়ক সম্পাদক রবিউল সরকার রুবেল, উপ-ধর্ম বিষয়ক সম্পাদক তৌহিদুল ইসলাম দুর্জয়সহ বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন হল, অনুষদ ইউনিটের নেতাকর্মীরা।

প্রসঙ্গত, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম হয়েছিল শতবর্ষ আগে ১৯২০ সালের ১৭ মার্চে গোপালগঞ্জের অজপাড়াগাঁ টুঙ্গিপাড়ায়, সম্ভ্রান্ত শেখ পরিবারে। শাসন-শোষণে নিষ্পেষিত জাতির মুক্তি দিতে তার আবির্ভাব ঘটে ধূমকেতুর মতো।

আমারসংবাদ/এমআর