বৃহস্পতিবার ০২ এপ্রিল ২০২০

১৯ চৈত্র ১৪২৬

ই-পেপার

বিনোদন প্রতিবেদক

ফেব্রুয়ারি ২৪,২০২০, ১২:৩২

ফেব্রুয়ারি ২৪,২০২০, ০১:১০

আশা পূরণ হলো না শাবানাদম্পতির, ফিরে গেলেন তারা!

বড় একটা আশা নিয়ে বাংলাদেশে এসেছিলেন চিত্রনায়িকা শাবানা ও তার স্বামী ওয়াহিদ সাদিক। আশা ছিল এবার উপনির্বাচনে আওয়ামী লীগের পক্ষ থেকে যশোর-৬ (কেশবপুর) আসনে মনোনয়ন নিয়ে দেশের মানুষের খেদমত করবেন তার স্বামী। তবে সেই আশা পূরণ হয়নি শাবানাদম্পতির। শেষমেশ আওয়ামী লীগ থেকে মনোনয়ন না পেয়ে দেশ ছেড়েছেন স্বামী ও স্ত্রী শাবানা।

খোঁজ নিয়ে জানা গেছে, মনোনয়ন না পাওয়ার কয়েকদিন পরেই দেশ ছেড়ে যুক্তরাষ্ট্রে ফিরে গেছেন কিংবদন্তি এই অভিনেত্রী।

এদিকে গেলো বছরের (২০১৯) ডিসেম্বরে স্বামীসহ ঢাকায় আসেন শাবানা। ঢাকায় আসার কয়েকদিন পর জানা যায় তার স্বামী যশোর-৬ আসনের উপনির্বাচনে প্রার্থী হতে যাচ্ছেন। প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করার পর শাবানার স্বামীর নির্বাচনে প্রার্থী হওয়ার বিষয়টি আরও বেশি প্রচার হতে থাকে। অবশ্য তখন রটেছিল নির্বাচন করতে যাচ্ছেন শাবানা নিজেই। তবে সে বিষয়টি শাবানা নিজেই পরিষ্কার জানিয়ে দিয়েছিলেন, তিনি নয়, তার স্বামী নির্বাচন করবেন। স্বামীর জন্য এলাকাবাসীর কাছে ভোটও চান তিনি।

আড়ালে থাকা নায়িকা নির্বাচনে স্বামীর জন্য গণসংযোগ চালানো কালে এলাকার লোকজন তাকে কাছে পান। নায়িকাকে জড়িয়ে ধরছেন বিভিন্ন বয়সের নারীরা, ভাগাভাগি করছেন এলাকার নানা সমস্যার কথাও।

শাবানা ও ওয়াহিদ সাদিকের নির্বাচনী গণসংযোগে আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মীরাও উপস্থিত ছিলেন।

এবার মনোনয়ন না পেয়ে চলচ্চিত্রের জনপ্রিয় এই নায়িকা সন্তানদের ভবিষ্যতের কথা চিন্তা করে যুক্তরাষ্ট্রে চলে যান।

যশোর-৬ (কেশবপুর) আসনের সাংসদ ইসমাত আরা সাদেকের মৃত্যুতে এ আসনে আগামী ২৯ মার্চ উপনির্বাচন অনুষ্ঠিত হবে। সেখানে লড়তে চেয়েছিলেন শাবানার স্বামী ওয়াহিদ সাদিক।

আমারসংবাদ/জেডআই