বৃহস্পতিবার ০৪ জুন ২০২০

২১ জ্যৈষ্ঠ ১৪২৭

ই-পেপার

বিনোদন প্রতিবেদক

ফেব্রুয়ারি ২৯,২০২০, ০৪:৩২

ফেব্রুয়ারি ২৯,২০২০, ০৪:৩২

‘শাবনূর তৃতীয় শ্রেণির মেয়ে, তাদের কোনো স্ট্যাটাস নেই’

সালমানের মায়ের উপর চটলেন শাবনূর

ঢালিউডের ক্ষণজন্মা নায়ক সালমান শাহ। কিছুদিন আগে এক তদন্ত প্রতিবেদনে উঠে এসেছে তার আত্নহত্যার খবর। ওই প্রতিবেদনে জানা গেছে, মোট পাঁচটি কারণে আত্মহত্যার পথ বেছে নিয়েছিলেন সালমান। তবে ওই পাঁচটি কারণের মধ্যে প্রধান হিসেবে উঠে এসেছে শাবনূরের নাম।

জানা গেছে, ওইসময় সালমান শাহ’র প্রেমে মজেছিলেন শাবনূর। এমনকি তাকে বিয়ে করতেও চেয়েছিলেন তিনি। ফলে নায়কের সংসারে বাড়তে থাকে অশান্তি। এরপর সালমান ও তার স্ত্রী সামিরার মধ্যকার অশান্তিতে আত্মহত্যা করেছিলেন এই ক্ষণজন্মা নায়ক।

সম্প্রতি এমন প্রতিবেদনই দিয়েছে পিবিআই। এদিকে তাদের প্রতিবেদনটি সামনে আসার পর দেশের একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলে সালমান শাহ’র মা নীলা চৌধুরী এক সাক্ষাৎকারে বলেছেন, ‘শাবনূর একটা তৃতীয় শ্রেণির মেয়ে, ও তো সিনেমা করে উঠে গেল। আর কী আছে ওর? নায়িকাদের কোনো স্ট্যাটাস থাকে নাকি?’

নীলা চৌধুরীর এই সাক্ষাৎকারটি সম্প্রচারের পর কথাগুলো পৌঁছে যায় শাবনূরের কাছে। এরপর ক্ষোভ ঝেড়েছেন তিনি।

বলেছেন, আন্টি এ ধরনের কথা বলার কোনো অধিকার রাখে না। তিনি আমার পরিবার সম্পর্কে না জেনে এভাবে কথা বলতে পারেন না। তার এই কথা দ্রুত প্রত্যাহার করতে হবে।

একসময়ের বহুল জনপ্রিয় চিত্রনায়ক সালমান শাহ’র মৃত্যুর ২৩ বছর পর পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) তদন্ত প্রতিবেদন জনসম্মুখে প্রকাশের পর সালমানের তৎকালীন স্ত্রী সামিরা হক ও তার মা নীলা চৌধুরী ও চিত্রনায়িকা শাবনূর গণমাধ্যমে নিজেদের অবস্থান তুলে ধরে বিভিন্ন বিষয়ে বক্তব্য দেন।

তেমনই একটি বক্তব্যে শাবনূরকে ‘তৃতীয় শ্রেণির মেয়ে’ও বলেন নীলা চৌধুরী। এ কথা চরম আপত্তিকর বলে জানান শাবনূর।

শাবনূর বলেন, আন্টিকে বলবো কারও সম্পর্কে কোনো কথা বলার আগে দয়া করে খোঁজখবর নেবেন। আপনাকে শুধু বলতে চাই, আমার পরিবারের সবাইকে একনামে চেনেন। সবাই স্ব-স্ব ক্ষেত্রে ভীষণ সম্মানিত। সিনেমায় অভিনয় করতে আসা আমি শাবনূর কখনোই পারিবারিক পরিচয়টাকে সামনে আনিনি।

আমি অভিনয় করেছি, আমার মতো করে পরিচয় তৈরি করেছি। আপনাকে অনুরোধ করছি, দয়া করে খোঁজখবর নিবেন, তারপর দয়া করে কারও সম্পর্কে মন্তব্য করতে আসবেন।

আমারসংবাদ/জেডআই