মঙ্গলবার ৩১ মার্চ ২০২০

১৭ চৈত্র ১৪২৬

ই-পেপার

বিনোদন প্রতিবেদক

মার্চ ১৪,২০২০, ০৪:৫৫

মার্চ ১৪,২০২০, ০৪:৫৯

আজ রাতে ফোনে পাওয়া যাবে বাঁধনকে!

লাক্স চ্যানেল আই সুপারস্টার আজমেরি হক বাঁধন। আজ রাতে ভক্তদের সঙ্গে সরাসরি আড্ডা দিবেন তিনি। রাতে ফোনে কল করলে পাওয়া যাবে তাকে।

এ বিষয়ে সম্প্রতি এক ভিডিওবার্তায় বাঁধন বলেন, বাংলালিংকের মাধ্যমে দশর্কদের সঙ্গে গল্প করার দারুণ একটা সুযোগ পেয়েছি। আজ ১৪ মার্চ ঠিক রাত ৮টায় আমি থাকছি বাংলালিংক স্টার জোন সার্ভিসে। থাকব শুধু দর্শকের সঙ্গে আড্ডা দিতে। আমি রেডি আপনারা রেডি তো? আমি থাকব শুধু আপনাদের অপেক্ষায়। আমাকে শুনতে ভুলবেন না কিন্তু।

এদিকে বাঁধনের সঙ্গে দর্শকের সরাসরি কথা বলার সুযোগ করে দিচ্ছে বাংলালিংক ও লাইভ এন্টারটেইনমেন্ট। যেকোন বাংলালিংক নাম্বার থেকে ২২২৮৮ নম্বরে ফোন করলেই যেকোনও প্রশ্নের উত্তর দেবেন তিনি।

স্টার জোন প্রোগ্রামটির প্রধান উপদেষ্টা হিসেবে আছেন তামজিদ উল আলম অতুল এবং পর্ব পরিচালনা করছেন মো. মেহেদী হাসান সোহাগ ।

এর আগেও দেশের অনেক জনপ্রিয় তারকা হাজির হয়েছেন এ আয়োজনে। এবার এই আয়োজনের অতিথি হয়ে আসছেন বাঁধন।

আজমেরি হক বাঁধন ২০০৬ সালে লাক্স চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতায় রানারআপ হয়ে লাইট-ক্যামেরা-অ্যাকশনের ঝলমলে দুনিয়ায় পথচলা শুরু করেন। ২০১৬ সালে তিনি তীরন্দাজ, ডিবি, মেঘের পরে মেঘ, সহযাত্রী, এই কূলে আমি আর ওই কূলে তুমি, নীল নির্বাসন, ও রূপকথার মা ধারাবাহিক নাটকে অভিনয় করেন।

এছাড়া তিনি আরএফএল ফার্নিচার ও কোকোলা নুডুলসের টেলিভিশন বিজ্ঞাপনে কাজ করেন। ২০১০ সালে ‘নিঝুম অরণ্যে’ সিনেমায় অভিনয় করেন।

আমারসংবাদ/জেডআই