মঙ্গলবার ৩১ মার্চ ২০২০

১৭ চৈত্র ১৪২৬

ই-পেপার

বিনোদন ডেস্ক

মার্চ ২০,২০২০, ০৪:১৭

মার্চ ২০,২০২০, ০৪:১৭

করোনাভাইরাস

এবার স্টার সিনেপ্লেক্সে সিনেমা প্রদর্শন বন্ধ

বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া করোনাভাইরাস নিয়ে উদ্ভুত পরিস্থিতির কারণে এবার শুক্রবার ২০ মার্চ থেকে ২ এপ্রিল পর্যন্ত মাল্টিপ্লেক্স সিনেমা হল স্টার সিনেপ্লেক্স বন্ধ ঘোষণা করা হয়েছে। উক্ত সময়ে স্টার সিনেপ্লেক্সের সবগুলো শাখায় সিনেমা প্রদর্শন বন্ধ থাকবে।

দর্শকদের নিরাপত্তার কথা চিন্তা করে এমন সিদ্ধান্ত নেয়া হয়েছে বলে গণমাধ্যমকে জানান স্টার সিনেপ্লেক্সের মিডিয়া ও বিপণন বিভাগের জ্যেষ্ঠ ব্যবস্থাপক মেসবাহ উদ্দিন আহমেদ। পরিস্থিতি বিবেচনায় পরবর্তী সিদ্ধান্ত জানানো হবে।

বাংলাদেশে করোনাভাইরাস শনাক্ত হওয়ার পর থেকে সতর্কতামূলক বিশেষ ব্যবস্থা গ্রহণ করেছে স্টার সিনেপ্লেক্স কতৃপক্ষ। মাল্টিপ্লেক্সটির সবগুলো শাখাতেই দর্শকদের জন্য হ্যান্ড স্যানিটাইজারের ব্যবস্থা করা হয়েছে।

প্রতিটি প্রবেশপথে এবং টিকেট কাউন্টারে স্যানিটাইজার রাখা হয়েছে এবং দর্শকদেরকে এটি ব্যবহার করতে উদ্ধুদ্ধ করা হয়। পাশাপাশি নিজেদের স্টাফদের হ্যান্ডগ্লাভস ও মাস্ক ব্যবহারের উদ্যোগ নিয়েছে তারা।

দর্শকদের সঙ্গে সরাসরি বিভিন্ন কার্যক্রমে অংশ নেন এমন কর্মকর্তা ও কর্মচারীরা হ্যান্ড গ্লাভস ও মাস্ক ব্যবহার করেন। এছাড়া প্রত্যেক শো শেষে জীবাণুনাশক ব্যবহার করে চেয়ার ও হলরুম পরিষ্কার করা হয়।

করোনাভাইরাসের কারণে এরইমধ্যে দিল্লি এবং মুম্বাইয়ের সব সিনেমা হল বন্ধ করে দেয়া হয়েছে। ৩১ মার্চ পর্যন্ত দিল্লির সব সিনেমা হল বন্ধ রাখা হবে।

আমারসংবাদ/এআই