শনিবার ২৮ মার্চ ২০২০

১৪ চৈত্র ১৪২৬

ই-পেপার

বিনোদন প্রতিবেদক

মার্চ ২১,২০২০, ০৫:০২

মার্চ ২১,২০২০, ০৫:০২

একাকীত্ব মিথিলা, ফের পরকীয়া চলছে ভিডিও কলে!

দেশের আলোচিত জনপ্রিয় অভিনেত্রী মিথিলা। করোনা আতঙ্কে এখন বাড়িতে বসে কাজ করছেন তিনি। এসময় মায়ের সাথে থাকছে মেয়ে আয়রাও।

এদিকে বাড়িতে বসে বেশ একাকীত্ব বোধ করছেন মিথিলা। আর সেই একাকীত্বে একের পর এক ভিডিও কল দিচ্ছেন তিনি।

তাহলে কি নতুনভাবে পরকীয়ায় জড়িয়েছেন মিথিলা? না, এমন ভাবার কোন কারণ নেই।

সম্প্রতি (বৃহস্পতিবার) মিথিলার স্বামী সৃজিত ‘কাকাবাবু’ সিরিজের শুটিং শেষ করে জোহানেসবার্গ বিমানবন্দর থেকে দুবাই হয়ে কলকাতা বিমানবন্দরে ফেরেন।

জানা গেছে, ওইসময় সৃজিতের মুখ ঢাকা ছিল মাস্কে। সংবাদমাধ্যমের সঙ্গেও মুখ ঢেকেই কথা বলেন তিনি। এমনকি এয়ারপোর্ট কর্তৃপক্ষের করোনা সংক্রান্ত সব ধরনের পরীক্ষাতে প্রাথমিকভাবে পাশও করেছেন সৃজিত ও তার টিম।

তবুও টেনশন যেন শেষ হচ্ছে না মিথিলার। তাই ভিডিও কলে একটু পর পর স্বামীর খোঁজখবর নিচ্ছেন তিনি।

এদিকে ভারতে ফিরেই সৃজিত জানিয়েছেন, করোনায় আক্রান্ত দেশের মধ্যে আফ্রিকা নেই বলে রাজারহাটে আইসোলেশন সেন্টারে যাওয়ার প্রয়োজন হয়নি তাদের। তবে আগামী ১৪ দিনের জন্য তারা নিজেরাই ‘হোম কোয়রেন্টাইন’-এ থাকবেন।

অপরদিকে সৃজিতকে নিয়ে দুশ্চিন্তায় মিথিলা বলেন, আমাদের সারাদিন ঘন ঘন ফোনে কথা হচ্ছে। ভিডিও কলও হচ্ছে। আমার মেয়ে আয়রাকে সৃজিত বুঝিয়ে দিয়েছে কতটা সাবধানে থাকতে হবে।

সৃজিত প্রসঙ্গে মিথিলা আরও বলেন, করোনা সাবধানতায় তার বাড়িতে কেউ আসছেন না। ওর গাড়ির চালকেরও আসা বন্ধ। খাবার দিয়ে যাওয়া হচ্ছে, ও ডিসপোজেবল প্লেটে খাচ্ছে। বাকি সব বন্ধ! ওর মা-ও আলাদা বাড়িতে থাকছেন। সবমিলিয়ে নিজের দারুণ টেক কেয়ার করছেন সৃজিত।

এদিকে করোনাভাইরাস থেকে বাঁচতে তিনটি বিষয় গুরত্ব দিয়ে চলতে হবে বলেও জানিয়েছেন মিথিলা।

আমারসংবাদ/জেডআই