শুক্রবার ০৫ জুন ২০২০

২২ জ্যৈষ্ঠ ১৪২৭

ই-পেপার

আন্তর্জাতিক ডেস্ক

এপ্রিল ২৬,২০২০, ০৯:১০

এপ্রিল ২৬,২০২০, ০৯:১০

সময় কাটাতে তাসের আসর, করোনায় আক্রান্ত ৪০

 

লকডাউনে সময় কাটাতে বাড়িতে তাসের বসালেন দুই ট্রাক চালক। সেই আসর থেকে করোনা ভাইরাসে আক্রান্ত হলেন ৪০ জন। ভারতের অন্ধ্রপ্রদেশে ঘটনাটি ঘটেছে।

স্থানীয় গণমাধ্যম জানায়, ভারতে ভয়াবহ এ পরিস্থিতিতে উদ্বেগ আরও বাড়িয়ে এমন ঘটনা ঘটেছে অন্ধ্রপ্রদেশের কৃষ্ণ জেলার বিজয়ওয়াড়া শহরে। শনিবার এই খবরের সত্যতা প্রকাশ করেন কৃষ্ণ জেলার কালেক্টর মহম্মদ ইমতিয়াজ। তিনি জানান, সময় কাটাতে বন্ধুবান্ধব ও নারী-শিশুসহ পরিবারকে সঙ্গে বাড়িতে তাসের আসর বসিয়েছিলেন এক ট্রাকচালক। সেখান থেকে ২৪ জনের শরীরে ছড়িয়েছে করোনাভাইরাস।

তিনি আরও জানান, এই ঘটনার পাশাপাশি বিজয়ওয়াড়া কৃষ্ণ লঙ্কা এলাকায় আরো এক ট্রাক ড্রাইভার নিজের বাড়িতে তাসের আসর জমানোয় সেখানেও ১৫ জন করোনা আক্রান্ত হওয়ার খবর পাওয়া গিয়েছে। এর ফলে গত দু’দিনে অন্ধ্রপ্রদেশে তাসের আসর থেকে কোন আক্রান্ত হয়েছেন ৪০ জন। পরিস্থিতি সামাল দিতে অন্ধপ্রদেশ সরকার জনগণের কাছে অনুরোধ করেছেন লকডাউন সঠিকভাবে পালন করার জন্য।

এদিকে ভারতের একাধিক শহরের পাশাপাশি অন্ধ্রপ্রদেশের বিজয়ওয়াড়াকে করোনার হটস্পট হিসেবে ঘোষণা করা হয়েছে। শুধুমাত্র এই শহরেই এখন পর্যন্ত শতাধিক মানুষ করোনা আক্রান্ত হওয়ার খবর পাওয়া গেছে। জনসাধারণের গাফিলতির জন্য লাফিয়ে লাফিয়ে বাড়ছে আরও আক্রান্তের সংখ্যা।

আমারসংবাদ/জেআই