রবিবার ২৯ মার্চ ২০২০

১৫ চৈত্র ১৪২৬

ই-পেপার

নিজস্ব প্রতিবেদক

মার্চ ২১,২০২০, ০৩:০০

মার্চ ২১,২০২০, ০৩:০০

বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের মাঝে

করোনা প্রতিরোধক দিলো আওয়ামী লীগ

বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের মাঝে করোনাভাইরাস প্রতিরোধক হিসেবে মাস্ক ও হেস্কিসল বিতরণ করেছে আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ উপ-কমিটি।

শনিবার ( ২১ মার্চ) ধানমন্ডিস্থ আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে সচেতনতা বৃদ্ধির জন্য মাস্ক ও হেস্কিসল বিতরণ করা হয়।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বিভিন্ন সামাজিক সংগঠনের হাতে এগুলো তুলে দেয়। এসময় ওবায়দুল কাদের করোনাভাইরাসে আতংকিত না হয়ে স্বাস্থ্যবিধি মেনে চলার পরামর্শ দেন তিনি।

করোনাভাইসার নিয়ে মানুষের মাঝে সচেতনতা বাড়াতে এমন উদ্যোগের কথা জানিয়েছেন আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী।

তিনি বলেন, মানুষ মানুষের জন্য। বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া মহামারী করোনাভাইরাস মোকাবেলায় আমাদের সকলকে সচেতন থাকতে হবে। সবাই সচেতন হয়ে স্ব্যাস্থবিধি মেনে চললে আমরা দ্রুতই করোনাভাইরাস থেকে পরিত্রান পাবো। এজন্যই আমরা সচেতনতা বৃদ্ধির লক্ষে কাজ করে যাচ্ছি।

এর আগেও আমরা জনসাধারণের মাঝে সচেতনতা বাড়াতে মাস্ক ও হেস্কিসল বিতরণ করেছি। অনুষ্ঠান থেকে কয়েকটি সামজিক সংগঠন ও সাংবাদিকদের হাতেও মাস্ক ও হেস্কিসল তুলে দেয়া হয়।

এসময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সভাপতি মণ্ডলীর সদস্য মতিয়া চৌধুরী, যুগ্ম-সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দীন নাছিম, সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন, মির্জা আজম, দফতর সম্পাদক ব্যরিস্টার বিপ্লব বড়ুয়া, ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী, উপ-দফতর সায়েম খানসহ অনেকে।

আমারসংবাদ/আরআই/জেডআই