সোমবার ০১ জুন ২০২০

১৮ জ্যৈষ্ঠ ১৪২৭

ই-পেপার

নিজস্ব প্রতিবেদক

মার্চ ৩০,২০২০, ১১:৩৫

মার্চ ৩০,২০২০, ১১:৩৫

অসহায় ও দুস্থদের মাঝে ছাত্রদলের খাদ্যসামগ্রী বিতরণ

রাজধানীর তেজগাঁও রেলস্টেশন এবং হাতিরপুল এলাকায় অসহায় ও দুস্থদের মাঝে নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করেছে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল।

সোমবার (৩০ মার্চ) ছাত্রদল কেন্দ্রীয় সংসদের উদ্যোগে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

রাজধানীর বিভিন্ন জায়গায় ছাত্রদলের এ নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণের সময় উপস্থিত ছিলেন ছাত্রদলের কেন্দ্রীয় সভাপতি ফজলুর রহমান খোকন, সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল, সাংগঠনিক সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল, সিনিয়র সহ সভাপতি রওনাকুল ইসলাম শ্রাবণ, সিনিয়র যুগ্ম সম্পাদক আমিনুর রহমান আমিন, যুগ্ম সম্পাদক নিজাম উদ্দিন রিপন, মারুফ এলাহী রনি, ঢাকা কলেজ ছাত্রদলের যুগ্ম সম্পাদক মৃধা জুলহাস।

জানা যায়, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সার্বিক দিক নির্দেশনার অংশ হিসেবে খাদ্যসামগ্রী বিতরণ কর্মসূচী পালন করে ছাত্রদল।

তারই অংশ হিসেবে চাল, ডাল, পেয়াজ, আলু, সাবান ইত্যাদির সমন্বয়ে প্যাকেট করে রাজধানীর তেজগাঁও রেলস্টেশন এলাকার বস্তিতে অসহায় ও দুস্থদের এবং হাতিরপুলে রিক্সা চালকদের মাঝে বিতরণ করা হয়।

এ বিষয়ে ছাত্রদলের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল বলেন, 'সাম্য ও মানবিক বাংলাদেশের স্বপ্নদ্রষ্টা, ছাত্রদলের সাংগঠনিক অভিভাবক তারেক রহমানের সার্বিক দিক-নির্দেশনা ও তত্বাবধানে করোনা ভাইরাসের কারণে যারা মানবেতর দিন কাটাচ্ছে তাদের কথা চিন্তা করে রাজধানীর অসহায় ও দুস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করছি এবং এ ধারা অব্যাহত থাকবে।’

তিনি আরো বলেন, দেশ ও জাতির এই ভয়াবহ ক্রান্তিলগ্নে ছাত্রদল কেন্দ্রীয় সংসদের পক্ষ থেকে ছাত্রদলের প্রতিটি ইউনিটকে যথাসম্ভব মানুষের পাশে দাঁড়ানোর নির্দেশনা দেওয়া হয়েছে।

আমারসংবাদ/এআর/এসটিএমএ