মঙ্গলবার ২৬ মে ২০২০

১২ জ্যৈষ্ঠ ১৪২৭

ই-পেপার

নিজস্ব প্রতিবেদক

মে ১৪,২০২০, ১১:১৫

মে ১৪,২০২০, ১১:১৫

গুঠিয়া বিএনপি কাটছে ধান, টার্গেট ৫০ একর

 

মহামারি করোনায় লকডাউন চলার কারণে একদিকে যেমন শ্রমিক সংকট অপরদিকে কৃষকের অর্থ সংকটও দেখা দিয়েছে। এমন পরিস্থিতিতে বৃহস্পতিবার (১৪ মে) সকালে বরিশালের গুঠিয়া ইউনিয়নে এক কৃষকের জমির ধান কেটে দিয়েছে ইউনিয়ন বিএনপি।

গুঠিয়া ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক লাভলু চাপরাশি, গুঠিয়া ইউনিয়ন শ্রমিক দলের সভাপতি আনিসুর রহমান নেতৃত্বে গুঠিয়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের সভাপতি মাইনুল সরদার, জসিম হাওলাদার, যুবদল নেতা এস এম সোহেল, রবিউল সরদার, ছাত্রদল নেতা মেশকাত কবিরসহ অর্ধশতাধিক বিএনপির নেতাকর্মী এই ধান কাটায় অংশ নেয়। ইউনিয়নের গুঠিয়া গ্রামের প্রায় ৫০ একর জমির ধান কেটে দেন বিএনপির নেতাকর্মীরা।

ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক লাভলু চাপরাসি বলেন, উজিরপুর বানারিপাড়া বিএনপির অভিভাবক এস সরফুদ্দিন আহম্মেদ (সান্টু) নির্দেশে গুঠিয়া ইউনিয়ন বিএনপি ও সকল অঙ্গ সংগঠনের নেতাকর্মী নিয়ে এই উদ্যোগ গ্রহণ করা হয়। অসহায় মানুষের জন্য ধান কাটা কর্মসূচী হাতে নেওয়া হয়। ৫০ একর জমির ধান কাটা হবে।

গুঠিয়া ইউনিয়ন শ্রমিক দল সভাপতি আনিসুর রহমান বলেন, অসহায় মানুষের জন্য এই উদ্যেগ নেওয়া হয়েছে। আমাদের টার্গেট ৫০ একর জমির ধান কেটে বাড়ি পৌঁছে দেওয়া হবে।

আমারসংবাদ/জেআই