শনিবার ২৪ অক্টোবর ২০২০

৯ কার্তিক ১৪২৭

ই-পেপার

নিজস্ব প্রতিবেদক

সেপ্টেম্বর ৩০,২০২০, ১০:৪১

সেপ্টেম্বর ৩০,২০২০, ১০:৪৩

‘নৌকার বিজয় নিশ্চিত করতে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে’

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন বলেছেন,  ভোটের মাঠে নৌকা বিজয় নিশ্চিত করতে তৃণমূলের প্রতিটি  নেতাকর্মীকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে। এবং নৌকায় বিজয় নিশ্চিত করতে হবে।  

বুধবার (৩০ সেপ্টেম্বর) নওগার আত্রাই উপজেলা আওয়ামী লীগের বিশেষ প্রতিনিধি সভায় প্রধান বক্তার বক্তব্যে তিনি এসব কথা বলেন।

১৯৭৫ সালের ১৫ ই আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধু সপরিবারে হত্যার বিষয়টি তুলে ধরে আওয়ামী লীগের এই নেতা বলেন, ৭৫ পরবর্তী সময়ে দেশের মানুষের ভাত ও ভোটের অধিকার হরণ করা হয়েছিল।

কিন্তু বঙ্গবন্ধুকন্যা পরিবারের সবাইকে হারানোর সেই শোককে শক্তিতে পরিণত করে মানুষের ভাত ও  ভোটের অধিকার ফিরিয়ে দিয়েছেন। জীবনের ঝুঁকি নিয়ে দেশ উন্নয়নের হাল ধরেছেন।

প্রতিটি মানুষের অন্ন, বস্ত্র, বাসস্থান,  শিক্ষা ও চিকিৎসা ব্যবস্থা নিশ্চিত করেছেন। তার কঠোর পরিশ্রমে আজ বাংলাদেশ বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলায় পরিণত হয়েছে। খুদা ও দারিদ্রমুক্ত দেশ বিশ্বের বুকে মাথা উঁচু করে দাঁড়িয়েছে।  

স্থানীয় ভোটারদের নৌকায় ভোট দেয়ার আহ্বান জানিয়ে তিনি আরও বলেন, আপনারা ভোটের মালিক। দেশের উন্নয়নের ধারাবাহিকতা ধরে রাখতে, সবাই  ঐক্যবাদ্ধ ভাবে নৌকায় ভোট দিন।

ভোটের মাঠে নৌকা ধানের শীষে লড়াই হবে উল্লেখ করে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বলেন, আজ অনেকেই বলেন, নৌকার জনপ্রিয়তা নেই, নৌকার আর দেশের মানুষ পছন্দ করে না। কিন্তু আপনারা নৌকায় ভোট দিয়ে প্রমাণ করে দিবেন,  নৌকা মানেই উন্নয়ন। আপনারা প্রমাণ করে দিবেন নৌকাতেই মানুষের আস্থা,  প্রধানমন্ত্রী শেখ হাসিনা তেই মানুষের আস্থা।

আত্রাই উপজেলা আওয়ামী লীগের সভাপতি শ্রী নিপেন্দ্রনাথ দত্ত দুলালের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,  আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা আব্দুল মালেক, নৌকার মনোনীত প্রার্থী মোহাম্মদ আনোয়ার হোসেন মোল্লা, অনুষ্ঠানটি সঞ্চালনা করেন  আত্রাই উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক চৌধুরী গোলাম মোস্তফা বাদল।

আমারসংবাদ/এসটিএম/আরআই