শিরোনাম

২ হাজার মোবাইল ফোনসহ গ্রেপ্তারকৃত আসামি রিমান্ডে

আদালত প্রতিবেদক  |  ২০:৫১, সেপ্টেম্বর ০৮, ২০১৯

হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ২ হাজার ২৪৬টি মোবাইল ফোনসহ গ্রেপ্তার হওয়া তিন চোরাকারবারির দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

এরা হলেন, মো. সুজন (৪৯), শাহরিয়ার হোসেন প্রিন্স (৩৩) এবং মো. রফিকুল ইসলাম (২৭)।

রোববার (৮ সেপ্টেম্বর) মামলার তদন্ত কর্মকর্তা বিমানবন্দর থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) নুর মোহাম্মদ আসামিদের আদালতে হাজির করে ১০ দিনের রিমান্ড চেয়ে আবেদন করেন। শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম আশেক ইমাম এ রিমান্ড মঞ্জুর করেন।

অপরদিকে, আসামিপক্ষের আইনজীবী মাহবুবুল রহমানসহ কয়েকজন আইনজীবী রিমান্ড বাতিলপূর্বক জামিন প্রার্থনা করেন। উভয় পক্ষের শুনানি শেষে আদালত জামিনের আবেদন নামঞ্জুর করে রিমান্ডের আদেশ দেন।

গত ৭ সেপ্টেম্বর সকালে বিমানবন্দরের বহিরাঙ্গনের ২ নং ক্যানোপি এলাকা থেকে ওই তিনজনকে গ্রেপ্তার করা হয়। সকাল ৭টায় চীনের গুয়াংজু থেকে ইউএস বাংলার বিমানে করে ঢাকায় আসেন তারা। সকাল ৮টায় বিমানবন্দরের বহিরাঙ্গনের ২ নং ক্যানোপি এলাকায় তাদের জিজ্ঞাসাবাদ করা হয়।

প্রথমে তারা বিভ্রান্তিকর তথ্য দেন এবং শুল্ক ফাঁকি দেয়ার কথা স্বীকার করেন। তাদের ব্যাগেজ তল্লাশি করে আইফোন, স্যামসাং, ওয়ান প্লাস, টান্সেন্ট গেম, শাওমী ও নোকিয়া ব্রান্ডের ২ হাজার ২৪৬টি মোবাইল ফোন পাওয়া যায়। এসব মোবাইল ফোনের আনুমানিক দাম সাড়ে ৩ কোটি টাকা বলে জানা গেছে।

কেকে/আরআর

এ বিভাগের অন্যান্য সংবাদ


সর্বশেষ
সর্বাধিক পঠিত