শিরোনাম

পিস্তল ঠেকিয়ে হত্যার হুমকি ২ ছাত্রলীগ নেতা রিমান্ডে

আদালত প্রতিবেদক  |  ১৯:১৩, অক্টোবর ০৯, ২০১৯

ঢাকা বিশ্ববিদ্যালয়ের এক নেতার মাথায় পিস্তল ঠেকিয়ে হত্যার হুমকি দেয়ার অভিযোগে গ্রেপ্তার ছাত্রলীগের সাবেক ২ নেতাকে ২ দিন করে রিমান্ড দিয়েছেন আদালত।

তারা হলেন- হাসিবুর রহমান তুষার ও আবু বকর আলিফ। বুধবার (৯ অক্টোবর) মামলার তদন্ত কর্মকর্তা তাদেরকে ঢাকার সিএমএম আদালতে হাজির করে ৭ দিন করে রিমান্ড চান। ঢাকার মহানগর হাকিম আবু সাঈদ শুনানি শেষে ২ দিন করে রিমান্ড মঞ্জুর করেন।

রিমান্ড প্রতিবেদনে বলা হয়- আসামি কেন পিস্তল ঠেকিয়ে হত্যার হুমকি দিয়েছে তার মূল রহস্য উদঘাটনের জন্য ৭ দিনের রিমান্ডে নেওয়া প্রয়োজন। গত মঙ্গলবার রাত সাড়ে ৭টার দিকে হাজী মুহম্মদ মুহসীন হলের ছাত্রলীগের সাবেক ছাত্রবৃত্তিবিষয়ক সম্পাদক মো. রিয়াজ ফরাজির মাথায় অস্ত্র ঠেকানোর পরই ওই দুই নেতাকে আটক করে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

আটক হাসিবুর রহমান তুষার হাজী মুহম্মদ মুহসীন হল শাখা ছাত্রলীগের উপ-ক্রীড়া সম্পাদক এবং আবু বকর আলিফ হল শাখা ছাত্রলীগের উপ-অর্থ সম্পাদক ছিলেন।

উল্লেখ্য, গত মঙ্গলবার সন্ধ্যায় হাসিবুর রহমান তুষার ছাত্রলীগের মুহসীন হলের সাবেক ছাত্রবৃত্তিবিষয়ক সম্পাদক মো. রিয়াজ ফরাজিকে ডেকে মাথায় পিস্তল ধরেন। এর কিছুক্ষণের মধ্যে বিশ্ববিদ্যালয় প্রশাসন বিষয়টি জানতে পেরে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের নিয়ে হলে গিয়ে তাদের অস্ত্রসহ আটক করে।

আটকের পরই মুহসীন হলের ১২১ নম্বর কক্ষটি সিলগালা করা হয়। ওই রুমে থাকতেন তুষার। তুষারের কাছ থেকে ইয়াবা ও কক্ষ থেকে লাঠিসোটা জব্দ করা হয়েছে। আটকদের শাহবাগ থানায় সোপর্দ করা হয়। হাজী মুহম্মদ মুহসীন হল ছাত্রলীগের সাধারণ সম্পাদক মেহেদী হাসান সানী আটকদের মূল হোতা। ক্যাম্পাসে তাদের বিরুদ্ধে মাদক ব্যবসায় জড়িত থাকার অভিযোগ রয়েছে।

আরআর

এ বিভাগের অন্যান্য সংবাদ


সর্বশেষ
সর্বাধিক পঠিত