শিরোনাম

নারী চালকের অভিনব প্রতিবাদ!

আমার সংবাদ ডেস্ক   |  ০৬:০৩, সেপ্টেম্বর ২৭, ২০১৯

দক্ষিণ ভারতের কেরালার এক নারীর ভিডিও সম্প্রতি অনলাইনে ভাইরাল হয়েছে। অনেক সময় অনেক ভিডিও ভাইরাল হয় নানা কারণে। এই ভিডিওটি যে কারণে ভাইরাল হয়েছে তা সত্যিই প্রশংসার দাবি রাখে।

ভিডিওতে দেখা যায় একজন নারী স্কুটি চালক সঠিক লেন দিয়ে তার স্কুটি চালিয়ে যাচ্ছেন। পাশের লেন থেকে একটি যাত্রীবাহী বাস ওভারটেক করার জন্য ভুলবশত নারী চালকের লেনে প্রবেশ করলে তিনি বাসের মুখোমুখি হন।

বাসের মুখোমুখি হতে এত কাছাকাছি অবস্থান করে যা দেখেই মনে হবে হয়তো দুর্ঘটনার শিকার হতে যাচ্ছেন স্কুটিচালক। আসলে তা মোটেও নয়। বাসের মুখোমুখি হয়ে স্কুটি চালক ভুল করা বাসের চালককে ধমক দিচ্ছেন কেন তার লেন পরিবর্তন করলো। তাকে তার লেনে ফিরে যেতে বলল।

বাস চালক কোনভাবেই তার নিজের লেনে ফিরে না গেলে স্কুটি চালক বাসের পথ রোধ করে বাসের সামনেই বসে থাকে। শেষে বাধ্য হয়েই বাসচালক তার নিজের লেনে ফিরে গেলে।

স্কুটি চালক নারীর সাহসিকতায় এটাই প্রমাণিত হয় নৈতিকতার জায়গায় আমরা সঠিক থাকলে আমাদের দৃঢ়তাও থাকতে হবে। তবে প্রতিপক্ষ যতই শক্তিশালী হোক না কেন তাকে সঠিক পথে আসতেই হবে।

ঘটনাটি টুইটারে “ভূত চালক” ক্যাপশন দিয়ে প্রকাশ হয়। প্রকাশিত এই ভিডিওটি ভাইরাল হতে খুব বেশি সময় লাগেনি। প্রতিবেদনে প্রতিবেশি দেশ ভারতের কেরালার কোন এক সড়কে একজন সচেতন নারীর কথা বলা হয়েছে।

সূত্রঃ ইন্ডিয়া টুডে

এএস

এ বিভাগের অন্যান্য সংবাদ



সর্বশেষ
সর্বাধিক পঠিত