শনিবার ২৬ সেপ্টেম্বর ২০২০

১১ আশ্বিন ১৪২৭

ই-পেপার

বিনোদন প্রতিবেদক

প্রিন্ট সংস্করণ

আগস্ট ০৭,২০২০, ০১:১৩

আগস্ট ০৭,২০২০, ০১:১৩

শাকিব খানের প্রতিবাদ

বেজায় ক্ষুব্ধ হয়েছেন ঢাকাই ছবির জনপ্রিয় নায়ক শাকিব খান। বেসরকারি টিভি চ্যানেল একাত্তর টিভিতে প্রচার হওয়া একটি প্রতিবেদনে শাকিবকে নিয়ে ভিত্তিহীন, মিথ্যা ও মনগড়া তথ্য তুলে ধরা হয়েছে দাবি করে প্রতিবাদলিপিও দিয়েছেন এ নায়ক।

একাত্তর টিভির ওই প্রতিবেদনে বলা হয়, সিনেমা সংশ্লিষ্ট সংগঠনগুলো থেকে নিষিদ্ধ হওয়ার পর শাপলা মিডিয়ার মালিক সেলিম খানের সহযোগিতায় শাকিব সিনেমায় ফিরে আসেন।

কিন্তু একপর্যায়ে সেলিম খানের সিনেমার শিডিউল ফাঁসিয়ে দেন শাকিব। এ ছাড়া সিনেমার কাজে খামখেয়ালি করে আর্থিক ক্ষতিও করেছেন বলে অভিযোগ করেন সেলিম খান। তবে এসব তথ্য ভিত্তিহীন ও মিথ্যা বলে দাবি করেছেন শাকিব খান।

তিনি তার প্রতিবাদলিপিতে স্পষ্টভাষায় বলেছেন, সেলিম খান আমার কয়েকজন কাছের মানুষের মাধ্যমে আমার কাছে এসেছেন এবং সিনেমা করার জন্য অনেক অনুরোধ করেছেন।

আর সেজন্যই তার সিনেমায় কাজ করেছি। তা ছাড়া আমি শিডিউল ফাঁসাইনি। বরং তিনিই আমার থেকে নেয়া শিডিউলে কাজ সম্পন্ন করেননি। যার কারণে আমি অন্য সিনেমার কাজে ব্যস্ত হয়েছি।

গত বছর প্রযোজক সেলিম খানের বিরুদ্ধে দুর্নীতি ও অনিয়মের বড় অভিযোগ উঠেছিল। শাকিব খান জানান, সেসব কারণেই নীতিগত দিক থেকে তিনি সেলিম খানের সঙ্গে কাজ করা থেকে দূরে সরে এসেছেন।

একাত্তর টিভির ওই প্রতিবেদনের বিষয়ে দ্রুত পদক্ষেপ নেয়ার জন্য চ্যানেলটির প্রধান সম্পাদক মোজাম্মেল বাবুর প্রতি আহ্বান জানিয়েছেন শাকিব। অন্যথায় আইনি ব্যবস্থা নেবেন বলেও হুঁশিয়ারি দিয়েছেন শাকিব খান।

আমারসংবাদ/এসটি