মঙ্গলবার ২০ অক্টোবর ২০২০

৪ কার্তিক ১৪২৭

ই-পেপার

বিনোদন প্রতিবেদক

প্রিন্ট সংস্করণ

অক্টোবর ১৮,২০২০, ০২:০৪

অক্টোবর ১৮,২০২০, ০২:০৪

উপস্থাপনায় লাবণ্যের সাফল্যের অর্ধযুগ

এই সময়ে বিভিন্ন টিভি চ্যানেলে নিয়মিত যে প্রিয় মুখটিকে উপস্থাপনায় দেখা যায় তিনি হচ্ছেন রূহাণী সালসাবিল লাবণ্য। লাবণ্য নামেই সবাই তাকে বেশি চিনেন জানেন। অর্ধযুগেরও বেশি সময় ধরে উপস্থাপনাতেই নিজেকে প্রতিষ্ঠিত করে এগিয়ে চলেছেন আগামীর পথে।

অবশ্য উপস্থাপনার পাশাপাশি একজন নৃত্যশিল্পী হিসেবেও সমাদৃত লাবণ্য। শখের বশে অভিনয় ও করেন তিনি। লাবণ্য উপস্থাপনায় যাত্রা শুরু ২০১৪ সালে এশিয়ান টিভি ও দেশ টিভিতে দুটি ভিন্ন অনুষ্ঠান উপস্থাপনার মধ্যদিয়ে। ছোটবেলায় তিনি বগুড়া থিয়েটারের সাথে সম্পৃক্ত ছিলেন। সেখানেই মঞ্চ নাটকের পাশাপাশি উপস্থাপনা করতেন।

বগুড়ায় যখন পড়াশুনার পাশাপাশি তিনি কালচারাল এক্টিভিটিজের সাথে সম্পৃক্ত ছিলেন তখন শিক্ষকরা তারই উদাহরণ দিতেন, যে বিভিন্ন ধরনের কাজের সাথে সম্পৃক্ত থেকেও ভালো ছাত্র হওয়া যায়। বিষয়টি লাবণ্যকে ভীষণ পুলকিত করতো।

লাবণ্য এই মুহূর্তে একুশে টিভির রূপ লাবণ্য,  এনটিভির স্বর্ণালী সন্ধ্যা, বিটিভির তারানা, এসএ টিভির হাইট অ্যা্ল ফ্যাশন, জিটিভির স্বপ্নবাড়ি, আরটিভির মিউজিক স্টেশন, এশিয়ান টিভির এশিয়ান মিউজিকে নিয়মিত উপস্থাপনা নিয়েই ব্যস্ত আছেন তিনি।

এদিকে আজ লাবণ্যর জন্মদিন। উপস্থাপনা এবং জন্মদিন প্রসঙ্গে লাবণ্য বলেন,‘ জন্মদিন নিয়ে বিশেষ কোন পরিকল্পনা নেই আমার। তবে জন্মদিনের শুরুটা হবে পরিবারের সঙ্গে। এবারের জন্মদিনে আম্মু আমার সঙ্গে আছেন, এটা বিশেষ ভালোলাগা। সন্ধ্যায় এবং রাতে দুটি ভিন্ন চ্যানেলে উপস্থাপনায় ব্যস্ত থাকবো। পরের সময়টুকু আবার পরিবারের। উপস্থাপনা নিয়ে বিশেষ কোনো পরিকল্পনা নেই আমার।

 আল্লাহর অশেষ রহমতে ভালো করছি, আগামীদিনগুলো যেন এভাবেই ভালোভাবে কেটে যায়, এটাই চাওয়া।’ লাবণ্য জানান, চলতি মাসেই তিনি কবিরুল ইসলাম রতনের পরিচালনায় বিটিভি, দীপ্ত টিভি ও এনটিভির ভিন্ন ভিন্ন অনুষ্ঠানে নৃত্য পরিবেশন করবেন।

আমারসংবাদ/এসটিএম