শিরোনাম

৩৭ লাখ টাকার গরু কিনলেন মেয়রের ভাতিজা

নিজস্ব প্রতিবেদক   |  ০৮:২৪, আগস্ট ০৯, ২০১৯

রাজধানীর বাজার থেকে ৩৭ লাখ টাকায় গরু কিনেছেন ইসলাম গার্মেন্টসের মালিক শাকির আহমেদ। তিনি ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র আতিকুল ইসলামের ভাতিজা। এ পর্যন্ত কুরবানি দেয়া সবচেয়ে দামি গরু এটিই বলে জানা গেছে।

শাকির আহমেদ বলেন, আল্লাহর রাস্তায় সর্বোচ্চ উৎসর্গ করার জন্য এ গরুটি কিনেছি। সবাই দোয়া করবেন। আমার কুরবানি যেন কবুল হয়।

মোহাম্মদপুর বেড়িবাঁধ এলাকার সাবিক অ্যাগ্রো খামারের মালিক ইমরান হোসাইন গরুটি লালন-পালন করেছেন। তিনি বলেন, আমার খামারে মোট এক হাজার ৪০০ গরু ছিল। তারমধ্যে ‘বস’ নামের এ গরুটি ছিল সবচেয়ে বড় জাতের। এ ছাড়া তার খামারে আরো বড় ধরনের গরু বিক্রি হয়েছে। তা হলো- মেসি ২৭ লাখ টাকা, টাইটানিক ১৭ লাখ ৫০ হাজার টাকা।’

বিক্রির অপেক্ষায় আছে ‘টাইগার’; যার মূল্য হাঁকা হচ্ছে ২৫ লাখ টাকা। ‘রোজো’র মূল্য হাঁকা হচ্ছে ৩০ লাখ টাকা। এ ছাড়া বিভিন্ন দামের এক হাজার গরু বিক্রি করেছেন ইমরান হোসাইন।

বুধবার গাবতলী পশুর হাটে সবচেয়ে বেশি গরু উঠেছে। তবে ক্রেতার তুলনায় দেখার লোকই বেশি। হাটের মাঝখানে রাখা হয়েছে বড় বড় গরু। এর মধ্যে ঝিনাইদহ থেকে এসেছে ‘যুবরাজ’ ও ‘রবি’। এ দুটি গরু দেখতে গাবতলীর হাটে ভিড় জমাচ্ছে শত শত মানুষ। বিক্রেতারা আশা করছেন আজ, কাল ও পরশু বিক্রি হবে আশানুরুপ।

আরআর

এ বিভাগের অন্যান্য সংবাদ



সর্বশেষ
সর্বাধিক পঠিত