শিরোনাম

অনলাইন প্রেস ইউনিটির চেয়ারম্যান দুলাল, মহাসচিব রাসেল

নিজস্ব প্রতিবেদক  |  ১৯:৪৪, সেপ্টেম্বর ২৯, ২০১৯

অনলাইন প্রেস ইউনিটির চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন এরশাদুল হক দুলাল। মহাসচিব হয়েছেন রাসেল মিজানুর রশিদ রাসেল।

সকল প্রতিবন্ধকতা কাটিয়ে শনিবার দিনব্যাপী দ্বিতীয় জাতীয় সম্মিলন অনু্িষ্ঠত হয়েছে। সম্মেলন শেষে ভোটের আয়োজন করা হয়। এতে এরশাদুল হক দুলাল চেয়ারম্যান, শান্তা ফারজানা সিনিয়র ভাইস চেয়ারম্যান, মিজানুর রশিদ রাসেল মজুমদার মহাসচিব ও শাহজালাল ভূঁইয়া উজ্জ্বল সিনিয়র যুগ্ম মহাসচিব নির্বাচত হয়েছেন।

‘গণমাধ্যম বিশ্ব বিদ্যালয় সংবাদকর্মীদের প্রাণের দাবী...’ প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে অনু্িষ্ঠত এ আয়োজনের উদ্বোধন করেন বরেণ্য সাংবাদিক কাজী রফিক।

প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম মেম্বার সাবেক মন্ত্রী এ্যাড. আবদুল মান্নান খান। প্রধান আলোচক ছিলেন শিক্ষা মন্ত্রণালয়ের সাবেক অতিরিক্ত সচিব ড. জ্ঞানেন্দ্র নাথ বিশ্বাস। সভাপতিত্ব করেন অনলাইন প্রেস ইউনিটির প্রতিষ্ঠাতা মোমিন মেহেদী।

‘বায়ান্ন প্রেরণা-একাত্তর চেতনা-সকল জাতীয় বীর শ্রদ্ধাজন-আমাদের লক্ষ্য একটাই সুষ্ঠু সংবাদ-সমৃদ্ধ দেশ প্রয়োজন’ কথাকে বুকে লালন করে ২০১০ সালে পথচলা শুরু করে সংবাদকর্মী-অনলাইন এক্টিভিটিস্টদের সংগঠন অনলাইন প্রেস ইউনিটি।

উক্ত আয়োজনে দেশের সকল জেলা- উপজেলা থেকে আগ্রহী সংবাদকর্মী-সাহিত্যিক ও অনলাইন এ্যাক্টিভিটিস্টগণের উপস্থিতিতে বিশেষ অতিথি ছিলেন লুৎফর রহমান স্বপন, এম এ মান্নান ও এ্যাড, নূর নবী পাটোয়ারী।

এতে বক্তব্য রাখেন ভাইস চেয়ারম্যান আইয়ুব রানা, সোনিয়া দেওয়ান প্রীতি, শফিউল বারী রাসেল, আনোয়ার হোসাইন ভূঁইয়া, ওয়াজেদ রানা, আবদুল্লাহ আল মামুন, কৌশিক আহমেদ সোহাগ, দীন ইসলাম প্রমুখ।

এএ/আরআর

এ বিভাগের অন্যান্য সংবাদ


সর্বশেষ
সর্বাধিক পঠিত