বৃহস্পতিবার ০৪ জুন ২০২০

২১ জ্যৈষ্ঠ ১৪২৭

ই-পেপার

মুকুট দাস মধু, তাড়াইল (কিশোরগঞ্জ)

এপ্রিল ০৭,২০২০, ০৬:০৫

এপ্রিল ০৭,২০২০, ০৬:০৫

তাড়াইলে নীরবে ত্রাণ বিতরণ করলেন ছাত্রলীগ নেতা হুমায়ুন

কিশোরগঞ্জের তাড়াইলে কোভিড-১৯ (নভেল করোনা ভাইরাস) প্রতিরোধে হোম কোয়ারাইন্টেনে থাকা নিম্ন আয়ের মানুষদের নীরবে খাদ্যসামগ্রী দিয়ে সহযোগিতা করছেন উপজেলা ছাত্রলীগ নেতা হুমায়ুন।

জানা যায়, বিশ্বব্যাপী ছড়িয়েপড়া করোনা ভাইরাস প্রতিরোধে সরকারের নির্দেশনা অনুযায়ী দেশের জনগণ হোম কোয়ারাইন্টেনে আছেন। তাদের মধ্যে যারা দিন আনে দিন খায় এরকম নিম্ন আয়ের মানুষদের নীরবে নিভৃতে সাহায্য সহযোগিতা করে আসছেন উপজেলার সদর ইউনিয়নের ৩নং ওয়ার্ডের বাসিন্দা ও উপজেলা ছাত্রলীগ নেতা হুমায়ুন কবির।

সোমবার (৬ এপ্রিল) দিবাগত রাত ১০ টায় তিনি করোনা ভাইরাস সংক্রামন রোধে জনসমাগম ঠেকাতে অসহায়দের ঘরে ঘরে খাদ্রসামগ্রী পৌঁছে দিয়েছেন। রাত যত গভীর হয় সহযোগি কয়েকজন ছাত্রলীগ কর্মীদের নিয়ে নিজের অর্থায়নে ব্যক্তিগতভাবে নিজ এলাকার অসহায়দের মাঝে এ ত্রাণ বিতরণ করছেন। অসহায়, গরিব ও দিনমজুর এরকম ২’শ পরিবারের মধ্যে প্রত্যেককে ৩ কেজি চাল, ১ কেজি আলু, ২৫০ গ্রাম ডাল, ১টি সাবান ও জনসচেতন মূলক লিফলেট বিতরণ করেন।

উদীয়মান ও কর্মীবান্ধব ছাত্রনেতা হুমায়ুন কবির বলেন, কোভিড-১৯ (নভেল করোনা ভাইরাস) প্রতিরোধে সরকারের নির্দেশনা মেনে চলার জন্য এবং সরকারের পাশাপাশি আমাদের নিজ নিজ অবস্থান থেকে গরিব দুঃখীদের সাহায্য সহযোগিতা করা আমি কর্তব্য মনে করি। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার আহ্বানে ও কিশোরগঞ্জ জেলা ছাত্রলীগের নির্দেশনায় আমার এই ৩নং ওয়ার্ডের ২’শত কর্মহীন অসহায় মানুষের ঘরে ঘরে আমার নিজ অর্থায়নে এই খাদ্যসামগ্রী বিতরণ করছি।

এ ব্যাপারে উপজেলা ছাত্রলীগের মুক্তিযোদ্ধা সরকারি কলেজ শাখার সিনিয়র যুগ্ম-আহ্বায়ক হৃদয় আহম্মেদ ও ছাত্রলীগ নেতা আনোয়ারুল হক আকন্দ, ফয়সাল আহম্মেদ, রাসেল আহম্মেদ, লোকনাথ রায়, সাব্বীর আহম্মেদ, কামাল পাশা প্রমুখ সহযোগীতা করেন।

আমারসংবাদ এমআর