শিরোনাম

কেশবপুরে নৌকার প্রচার মাইকে হামলা

শেখ শাহীন, কেশবপুর (যশোর)   |  ০১:৩১, জুলাই ২৩, ২০১৯

যশোরের কেশবপুরে মজিদপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান পদের উপ-নির্বাচনে বিএনপির সন্ত্রাসীরা নৌকা প্রতীকের প্রচার মাইকে হামলা, পোস্টার ছেঁড়াসহ নেতাকর্মীদের ভয়ভীতি, হুমকি অব্যাহত রেখেছে।

এ ঘটনার বিচার চেয়ে নৌকা প্রতীকের প্রার্থী গাজী গোলাম সরোয়ার বাদি হয়ে রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাচন অফিসারের কাছে একটি অভিযোগপত্র দাখিল করেছেন।

অভিযোগে উল্লেখ করা হয়েছে, আগামীকাল মজিদপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান পদের উপ-নির্বাচন। এ নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী গাজী গোলাম সরোয়ার (নৌকা) ও স্বতন্ত্র প্রার্থী হুমায়ুন কবীর পলাশ (আনারস) প্রতিদ্বন্দ্বিতা করছেন।

নির্বাচনের শুরুতেই আওয়ামী লীগের নেতাকর্মীরা শান্তিপূর্ণভাবে নির্বাচনি প্রচারণা চালিয়ে ভোটারদের মন জয় করার চেষ্টা চালিয়ে যাচ্ছেন। এরই ধারাবাহিকতায় নির্বাচনি প্রচারণা চলাকালে বিএনপির চিহ্নিত সন্ত্রাসীরা ১৮ জুলাই লহ্মীনাথকাটি ও বাগদা গ্রামে নৌকা প্রতীকের সকল পোস্টার ছিঁড়ে পা দিয়ে চটকায়।

২০ জুলাই গোলাঘাটা মোড়ে প্রচার মাইকে হামলাসহ কর্মীদের ভয়ভীতি ও হুমকি প্রদর্শন করে। এ ঘটনায় গত ২১ জুলাই মির্জাপুর গ্রামের মেহেদী, বাগদা গ্রামের ফরিদউদ্দীন, মজিদপুর গ্রামের মোজাফফর হোসেন, আলমগীর হোসেন, মোকাম আলী, নাম উল্লেখ করে রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাচন অফিসারের কাছে অভিযোগপত্র দাখিল করা হয়েছে।

এ ব্যাপারে উপজেলা নির্বাচন অফিসার বজলুর রশিদ অভিযোগ পাওয়ার কথা স্বীকার করে বলেন, নৌকা প্রতীকের প্রার্থী গাজী গোলাম সরোয়ার এ ঘটনায় পৃথক দুটি অভিযোগ করেছে। তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

এমআর

এ বিভাগের অন্যান্য সংবাদ



সর্বশেষ
সর্বাধিক পঠিত