শিরোনাম

সলিমাবাদ ইউনিয়ন যুবলীগের সভাপতি হতে চায় তান্না

নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধি  |  ২১:৩৫, সেপ্টেম্বর ১৭, ২০১৯

আগামীকাল বুধবার (১৮ সেপ্টেম্বর) টাঙ্গাইলের নাগরপুর উপজেলার সলিমাবাদ ইউনিয়ন আওয়ামী যুবলীগের ত্রি- বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হতে যাচ্ছে।

আর এতে সভাপতি হতে চায় উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সাংগঠনিক সম্পাদক ও সলিমাবাদ ইউনিয়ন ছাত্রলীগের সাবেকসহ সভাপতি তানভীর হোসেন তান্না।

উপজেলার ঘুনিপাড়া গ্রামের বীর মুক্তিযোদ্ধা মরহুম শাহ আলম মিয়ার ছোট ছেলে তান্নার ছোট বেলা থেকেই রাজনীতির প্রতি ঝোক ছিল। মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান হওয়ায় ছোট সময় থেকেই বঙ্গবন্ধুর রাজনৈতিক জীবনের গল্প শুনে বড় হয়েছেন।

ধীরে ধীরে ঢুকে পড়েছেন আওয়ামী রাজনীতিতে, হয়েছেন সলিমাবাদ ইউনিয়ন ছাত্রলীগের সহ-সভাপতি। ছাত্রলীগের রাজনীতিতে সক্রিয় থেকে বিভিন্ন কর্মকান্ডে অংশ নিয়ে রাজনৈতিক অঙ্গণে নিজেকে আরও সূদৃঢ় করেছেন।

সলিমাবাদ ইউনিয়ন যুবলীগের সভাপতি হতে চান কেন ?
এমন প্রশ্নের জবাবে তান্না বলেন আপনি যদি কোন রাজনৈতিক, সামাজিক ও উন্নয়নমূলক কাজ করতে চান তাহলে সেটা পদে থেকে করলে সহজে করা যায়। আমি আশাবাদী আগামী সম্মেলনে সলিমাবাদ ইউনিয়ন

যুবলীগের নেতাকর্মীরা আমাকে সমর্থন দিয়ে ইউনিয়ন যুবলীগের সভাপতি নির্বাচিত করবেন। এদিকে সম্মেলন জাকজমকপূর্ণ ভাবে সম্পন্ন করার লক্ষে সকল প্রস্তুতি গ্রহন করেছে উপজেলা আওয়ামী যুবলীগ।

সম্মেলন নিয়ে উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম আহবায়ক মাফুজ রানা এমবি বলেন, দীর্ঘদিন পর সলিমাবাদ ইউনিয়ন যুবলীগের সম্মেলন অনুষ্ঠিত হতেযাচ্ছে।

নেতাকর্মীরা সম্মেলনকে ঘিরে বেশ উৎফুল্ল। আমার বিশ্বাস তারা যোগ্য ও সঠিক নেতৃত্বই বেছে নিবে।

এমআর

এ বিভাগের অন্যান্য সংবাদ


সর্বশেষ
সর্বাধিক পঠিত