শিরোনাম

জাপার সাংগঠনিক আট বিভাগীয় টিম গঠন

নিজস্ব প্রতিবেদক  |  ১৯:২০, সেপ্টেম্বর ১৯, ২০১৯

ঢাকা, চট্টগ্রাম, রংপুর, রাজশাহী, খুলনা, বরিশাল, সিলেট ও ময়মনসিংহ বিভাগের জাতীয় পার্টির সাংগঠনিক কর্মকাণ্ড আরো বেগবান ও গতিশীল করার সুপারিশ প্রণয়নের জন্য সাংগঠনিক টিম গঠন করা হয়েছে।

কমিটির সাথে সার্বক্ষণিক সমন্বয় সাধন, কর্মকান্ডের অগ্রগতি, পর্যালোচনা ও মূল্যায়ণের জন্য ১১ সদস্য বিশিষ্ট একটি কমিটি জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের অনুমোদন করেছেন।

এ কমিটি আট বিভাগের সাংগঠনিক টিমের নেতৃবৃন্দের সাথে বৈঠক কিংবা আলাপ-আলোচনার ভিত্তিতে সাংগঠনিক কর্মকান্ডের মূল্যায়ণ ও অগ্রগতি পর্যালোচনাপূর্বক ধারাবাহিকভাবে রিপোর্ট পেশ ও সুপারিশমালা জাতীয় পার্টির চেয়ারম্যানের কাছে জমা দেবে।

জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য, জিয়াউদ্দিন আহমেদ বাবলু’কে আহবায়ক এবং আবুল কাশেম’কে সদস্য সচিব করে ১১ সদস্য বিশিষ্ট এ কমিটি গঠিত হয়। 

কমিটির অন্য সদস্যরা হলেন- জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য, মোঃ হাফিজ উদ্দিন, হাজী সাফউদ্দিন আহমেদ মিলন, ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী এমপি, ভাইসচেয়ারম্যান অধ্যাপক ইকবাল রাজু, আহসান আদেলুর রহমান আদেল এমপি, সাংগঠনিক সম্পাদক মোঃ শাহ-ই আজম, মোবারক হোসেন আজাদ, অ্যাড. আব্দুল হামিদ খান ভাষানী ও দফতর সম্পাদক সুলতান মাহমুদ।

এছাড়া দলকে শক্তিশালী ও সুসংগঠিত করার লক্ষ্যে ঢাকা বিভাগীয় সাংগঠনিক কমিটিতে প্রেসিডিয়াম সদস্য ও ঢাকা বিভাগীয় সাংগঠনিক টিমের আহ্বায়ক সৈয়দ আবু হোসেন বাবলা এমপি ৪ জনকে কো-আপ্ট করেছেন।

সদস্যরা হলেন, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য- এস.এম. ফয়সল চিশতী, আব্দুস সাত্তার, উপদেষ্টা- এম.এম. নিয়াজ উদ্দিন, ভাইস চেয়ারম্যান- মোস্তাকুর রহমান মোস্তাক।

এএ/আরআর

এ বিভাগের অন্যান্য সংবাদ


সর্বশেষ
সর্বাধিক পঠিত