শিরোনাম

যুবলীগ চেয়ারম্যানকে নিয়ে যা বললেন সেতুমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক   |  ০৯:২১, অক্টোবর ১৩, ২০১৯

যুবলীগের চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরীকে নিয়ে বেশ কয়েকদিন ধরেই আলোচনা চলছে। গত শুক্রবার যুবলীগের প্রেসিডিয়াম বৈঠকেও তিনি উপস্থিত হননি। ক্যাসিনো বিরোধী অভিযানের পর থেকেই কিছুটা চাপে আছেন তিনি।

রোববার (১৩ অক্টোবর) সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে যুবলীগের চেয়ারম্যানকে নিয়ে কথা বলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

সাংবাদিকরা জানতে চান, যুবলীগের চেয়ারম্যান নজরদারিতে আছে কি-না? জবাবে ওবায়দুল কাদের বলেন, ‘যুবলীগের চেয়ারম্যান নজরদারিতে আছে কি-না তা পরে জানা যাবে। তবে তিনি আত্মগোপনে নেই।’

যুবলীগ প্রসঙ্গে তিনি আরও বলেন, ‘যে সকল যুবলীগ নেতার বিরুদ্ধে অভিযোগ আছে, তারা প্রত্যেকেই নজরদারিতে আছেন।’

রোববার দুপুরে রাজশাহী সার্কিট হাউসে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন। আওয়ামী লীগের বিভাগীয় প্রতিনিধি সভায় অংশ নিতে রাজশাহী এসেছেন তিনি।

ছাত্র রাজনীতি নিয়ে সেতুমন্ত্রী বলেন, আওয়ামী লীগ ছাত্র রাজনীতি বন্ধের পক্ষে নয়। রাজনীতিবিদদের অধিকাংশেরই হাতেখড়ি ছাত্র রাজনীতি থেকে। কাজেই মাথা ব্যথা হলে মাথা কেটে ফেলা সমাধান নয়।

তবে ছাত্রনেতাদের মধ্যে অপকর্মকারীরা শাস্তি পাবেন জানিয়ে তিনি বলেন, যারা ছাত্র রাজনীতির নামে অপকর্ম করবে তাদের আইনের আওতায় আনা হবে। প্রধানমন্ত্রীর নির্দেশে দলের মধ্যে শুদ্ধি অভিযান চলছে।

মাদক, জুয়া, টেন্ডাবাজি, দুর্নীতিসহ সব ধরনের অপকর্মের বিরুদ্ধে শুদ্ধি অভিযান প্রথমে ঘর থেকে শুরু করা হলেও পর্যায়ক্রমে সবখানে চালানো হবে বলে জানান তিনি।

আরআর

এ বিভাগের অন্যান্য সংবাদ



সর্বশেষ
সর্বাধিক পঠিত