শিরোনাম

ব্যাংককে পুরষ্কারে ভূষিত হলেন রাউজানের সুমন দে

প্রবাস ডেস্ক  |  ২০:০৬, সেপ্টেম্বর ০৪, ২০১৯

থাইল্যান্ডের রাজধানী ব্যাংককে অনুষ্ঠিত অফিসিয়াল তায়াকোয়ানডো হল অফ ফেমে’র বার্ষিক অনুষ্ঠানে বাংলাদেশ তায়াকোয়ানডো ফেডারেশনের টিম ম্যানেজার সুমন দে কে তার অসাধারণ কৃতিত্বের জন্য তায়াকোয়ানডো হল অফ ফেমের ‘আউটস্ট্যান্ডিং লিডারশিপ’ পুরষ্কারে ভূষিত করা হয়েছে।

গত ২৪ আগস্ট ব্যাংককের পাঁচ তারকা দি এথিনি হোটেলে আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ তায়াকোয়ানডো ফেডারেশনের সাধারণ সম্পাদক মাহমুদুল ইসলাম রানা, চট্টগ্রাম বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সিরাজুদ্দিন মোহাম্মদ আলমগীর, সিজেকেএস তায়াকোয়ানডো কমিটির যুগ্ম সম্পাদক আবদুল্লাহ আল নোমান।

উপস্থিত ছিলেন তায়াকোয়ানডো হল অব ফেমের সভাপতি জেরার্ড রবিন্স। পুরষ্কার প্রদান করেন তায়াকোয়ানডো হল অব ফেমের পরিচালক গ্রান্ড মাস্টার স্টেভলানা।

উল্লেখ, সুমন দে টিম ম্যানেজার হিসেবে দায়িত্ব নেওয়ার পর অস্ট্রেলিয়া ও কানাডা থেকে স্বর্ণ এবং যুক্তরাষ্ট্র থেকে রৌপ্য অর্জন করেছে বাংলাদেশ তায়াকোয়ানডো দল। তার এই প্রাপ্তি বাংলাদেশ তায়াকোয়ানডো ফেডারেশনের সাথে সংশ্লিষ্ট সকলের প্রতি তিনি উৎসর্গ করেছেন এবং সকল শুভানুধ্যায়ীদের কাছ থেকে দোয়া ও আশির্বাদ কামনা করেছেন।

আরআর

এ বিভাগের অন্যান্য সংবাদ


সর্বশেষ
সর্বাধিক পঠিত