শিরোনাম

শ্রেষ্ঠ ইউনিয়ন পরিষদের সম্মাননা পেলেন পলাশের ইউপি চেয়ারম্যান সাবের

তারেক পাঠান, পলাশ (নরসিংদী) প্রতিনিধি   |  ০৭:১৭, জুলাই ১২, ২০১৯

পরিবার পরিকল্পনা অধিদপ্তরের ইউনিয়ন পর্যায়ে বিশেষ অবদান রাখায় নরসিংদী জেলা পর্যায়ে শ্রেষ্ঠ ইউপি চেয়ারম্যানের সম্মাননা স্বরুপ ক্রেষ্ট সম্মাননা পেলেন ঢাকা বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠ ইউপি চেয়ারম্যানের সম্মাননা পাওয়া ও স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের ইউনিয়ন পরিষদ উন্নয়ন প্রতিবেদনে জেলা পর্যায়ের তিন দফা জেলার শ্রেষ্ঠ ইউনিয়ন পরিষদের সম্মাননা অর্জন করা পলাশ উপজেলার ডাঙ্গা ইউনিয়নের ইউপি চেয়ারম্যান সাবের উল হাই।

গত ১১ জুলাই বৃহস্পতিবার নরসিংদী জেলা প্রশাসক ও জেলা পরিবার পরিকল্পনা বিভাগের আয়োজনে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলার শ্রেষ্ঠ ইউনিয়ন পরিষদ ও শ্রেষ্ঠ ইউপি চেয়ারম্যান সাবের উল হাইকে এ সম্মাননা দেয়া হয়।

নরসিংদী জেলা পরিবার পরিকল্পনা অধিদপ্তরের ভারপ্রাপ্ত উপ-পরিচালক অরবিন্দ দত্তর সভাপতিত্বে জেলা স্থানীয় সরকার মন্ত্রণালয়ের উপ পরিচালক মাহাবুবুল করিম উপস্থিত থেকে জেলার শ্রেষ্ঠ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাবের উল হাইয়ের হাতে এ সম্মানা ক্রেষ্ট তুলে দেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন-জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট সৈয়দা ফারহান কাউনাইন, বিশেষ অতিথি ছিলেন, নরসিংদী জেলা পরিষদের চেয়ারম্যান মতিন ভূঁইয়া, পৌর মেয়র কামরুজ্জামান কামরুল, সিভিলসার্জন ডা: মোহাম্মদ হেলাল উদ্দিন,পুলিশ সুপারের প্রতিনিধি অতিরিক্তি পুলিশ সুপার জাকির হাসান, প্রমুখ।

জানা যায়, ডাঙ্গা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাবের উল হাই একজন সাদা মনের মানুষ। তিনি ডাঙ্গা ইউনিয়ন বাসীর কল্যানে সর্বক্ষণ কাজ করছেন।

তিনি ইউপি চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর থেকে ডাঙ্গা ইউনিয়ন বাসীর উন্নয়নে সরকারি সহযোগিতায় বিভিন্ন রাস্তাঘাট, কালভার্ট, ব্রীজ, পুরাতন রাস্তা মেরামত, নতুন রাস্তা নির্মাণ, শিক্ষা প্রতিষ্ঠানে নতুন ভবন নির্মান, পুরাতন ভবন সংস্কার, ইউনিয়ন পরিষদ কমপ্লেক্স ভবন, ইউনিয়নের আনাচে কানাচে অসংখ্য স্ট্রিটলাইট স্থাপন, মসজিদ,মাদ্রাসা, মন্দির নির্মাণ, ইউনিয়নে প্রত্যন্ত অঞ্চলে সোলার প্যানেল স্থাপনের মাধ্যমে ডাঙ্গাবাসীকে তিনি আলোকিত করে তুলেছেন। যা বিগত দিনে ডাঙ্গা ইউনিয়নের কোন চেয়ারম্যান করতে পারেনি।

তিনি ডাঙ্গাবাসীর সম্মানে বিভিন্ন ক্যাটাগড়িতে বিভাগীয় ও জেলা পর্যায়ে এ নিয়ে ৫ বার জেলার শ্রেষ্ঠ ইউনিয়ন পরিষদের সম্মাননা পেয়েছেন। তাই ডাঙ্গা ইউনিয়নের বর্তমান জনসাধারণ চেয়ারম্যানের কাজের প্রতি শতভাগ সন্তুষ্ট রয়েছেন বলে শুনা যাচ্ছে।

এই বিষয়ে ইউপি চেয়ারম্যান সাবের উল হাই তার অনুভূতি প্রকাশ করে বলেন, আমার শ্রদ্ধেয় অভিভাবক সাবেক সংসদ সদস্য আলহাজ্ব কামরুল আশরাফ খান পোটন ও বর্তমান সংসদ সদস্য উপজেলা আওয়ামী লীগের সভাপতি ড.আনোয়ারুল আশরাফ খান দিলীপ ভাই আমার চলার পথে অনুপ্রেরণা।

আল্লাহর রহমত আমার নেতার সহযোগীতায় আগামী দিন গুলোতে ডাঙ্গা ইউনিয়ন বাংলাদেশের মধ্যে একটি মডেল ইউনিয়নে পরিণত হবে বলে আমি আশাবাদী।

প্ররিশ্রম,সততা, দক্ষতার সাথে যেন জিবনের শেষ সময় পর্যন্ত ইউনিয়নবাসীর কল্যাণে কাজ করতে পারি সকলের নিকট সেই দোয়াই কামনা করছি।

এ বিভাগের অন্যান্য সংবাদ



সর্বশেষ
সর্বাধিক পঠিত