শিরোনাম

‘মাদক না ছাড়লে হিলি ছাড়’

হিলি প্রতিনিধি   |  ০৬:০৬, জুলাই ১৮, ২০১৯

চলো যাই যুদ্ধে মাদকের বিরুদ্ধে, ‘ছাড় ছাড় মাদক ছাড়- না ছাড়লে হিলি ছাড়’ এই স্লোগানকে সামনে রেখে হিলিতে মাদকবিরোধী বিক্ষোভ মিছিল ও পথসভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে উপজেলা চত্বর থেকে হাকিমপুর থানা কমিউনিটি পুলিশিং ও মাদক নির্মূল কমিটি ছাত্রছাত্রীদের আয়োজনে এই র‌্যালি ও পথসভা অনুষ্ঠিত হয়।

র‌্যালিতে দিনাজপুর-৬ আসনের সংসদ সদস্য শিবলী সাদিক, উপজেলা চেয়ারম্যান হারুন উর রশিদ হারুন, উপজেলা নির্বাহী অফিসার আব্দুর রাফিউল আলম, মেয়র জামিল হোসেন চলন্ত, হাকিমপুর থানার অফিসার ইনচার্জ আনোয়ার হোসেন, বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দসহ অনেকে উপস্থিত ছিলেন।

এসময় উপজেলার বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানে ছাত্র-ছাত্রীরা মাদকবিরোধী প্ল্যাকার্ড, ফেষ্টুন নিয়ে ঢোল, বাশি বাজিয়ে র্যালিতে অংশ্রগহণ করেন। মাদকবিরোধী মিছিলে উত্তাল হয়ে ওঠে হিলি শহর।

পথসভায় সংসদ সদস্য শিবলী সাদিক জিরোটলারেন্স নীতি ঘোষণা করে বলেন, মাদকব্যবসায়ী দেশ ও জাতির শত্রু এদেরকে চিহ্নিত করে আইন প্রয়োগকারী সংস্থার কাছে সোপর্দ করুন।

মাদক নির্মূলে সর্বোচ্চ আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। আমরা সীমান্ত শহর হিলি হাকিমপুরকে মাদকমুক্ত দেখতে চাই এ জন্য সকলের সহযোগিতা প্রয়োজন।

থানার অফিসার ইনচার্জ আনোয়ার হোসেন বলেন, মাদকের ভয়াবহতা থেকে হিলিকে মুক্ত করতে পুলিশ প্রতিদিন অভিযান চালিয়ে যাচ্ছে।

১ জানুয়ারি থেকে এ পর্যন্ত বিপুল পরিমানের ইয়াবা, গাঁজা, হেরোইন, ফেন্সিডিল, এ্যাম্পল ইনজেকশন, বিদেশি মদ, নেশা জাতীয় ট্যাবলেট উদ্ধারসহ ২৪৫ জন নারী পুরুষকে গ্রেপ্তার করা হয়েছে এবং এর বিপরিতে ১৪২টি মামলা দায়ের করা হয়েছে।

জনসচেতনতার জন্য প্রতিটি গ্রামে, মহল্লায় ও স্কুল কলেজে মাদক নির্মূল কমিটি গঠন করা হয়েছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ



সর্বশেষ
সর্বাধিক পঠিত