শিরোনাম

ব্রুনাইয়ে নিহত আল-আমিনের কালীগঞ্জে দাফন সম্পন্ন

সামসুল হক জুৃয়েল, কালীগঞ্জ (গাজীপুর)  |  ১৬:৪০, সেপ্টেম্বর ১২, ২০১৯

ব্রুনাইয়ে নিহত ছাইদুল ইসলাম আল-আমিনের (২৫) দাফন কালীগঞ্জে তার নিজ বাড়িতে বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) সম্পন্ন হয়েছে। সে গাজীপুরের কালীগঞ্জ উপজেলার ছৈলাদী গ্রামের বকুল সরকারের একমাত্র পুত্র।

পরিবার সূত্রে ও সরজমিনে জানা যায়, গত শুক্রবার (৬ সেপ্টেম্বর) ব্রুনাই সময় দুপুর দুইটায় নির্মাণাধীন ভবনের উপর থেকে পা ফসকে পরে ঘটনাস্থলেই মৃত্যুবরণ করেন তিনি।

তার মৃত্যর সংবাদ ছড়িয়ে পরলে এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়। প্রতিদিন হাজার হাজার মানুষ তার বাড়িতে ভিড় করতে থাকে।

গত মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) ব্রুনাইয়ে সেখানকার সময় সকাল নয়টায় তার প্রথম জানাজার নামাজ শেষে মরদেহ বাংদেশের উদ্দেশ্যে প্রেরণ করা হলে বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) ভোরে তার মরদেহ গ্রামের বাড়ি গাজীপুরের কালীগঞ্জ উপজেলার ছৈলাদী গ্রামে পৌঁছায়।

দুপুর দুইটার সময় তার দ্বিতীয় জানাজার নামাজ কালীগঞ্জের খাগড়াচর ঈদগাহ মাঠে অনুষ্ঠিত হয়। জানাজায় হাজরো মানুষের ঢল দেখা যায়। পরে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

প্রসঙ্গত, ধার-দেনা করে একটু সুখের জন্য, মা-বাবার স্বপ্ন পুরন আর সন্তানের ভবিষ্যত গড়ার লক্ষ নিয়ে বিদেশে যান আল-আমিন। কাজ ও বেতন ভাল না হওয়ায় ঋণ পরিশোধ করা হয়নি তার। ঋণের বোঝা মাথায় নিয়েই মৃত্যর কাছে হেরে যান তিনি। মৃত্যুকালে তিনি তার মা-বাবা, এক বোন, স্ত্রী ও দুই শিশু সন্তান ছাড়াও অনেক গুনগ্রাহী রেখে গেছেন।

তার স্ত্রী মুক্তা (২২) স্বামীর শোকে বার বার মুর্চা যাচ্ছে। দুইটি শিশু ছেলে কিছু না বুঝে ফেলফেল করে সবার মুখের দিকে তাকিয়ে থাকে।তার মৃত্যুর সংবাদে পুরো এলাকায় শোকের মাতম চলছে।

এমআর

এ বিভাগের অন্যান্য সংবাদ


সর্বশেষ
সর্বাধিক পঠিত