শিরোনাম

নিখোঁজ শিশুর লাশ গড়াই নদী থেকে উদ্ধার

দেবাশীষ বিশ্বাস, রাজবাড়ী  |  ১৭:৪৬, সেপ্টেম্বর ১২, ২০১৯

রাজবাড়ীর কালুখালী উপজেলার গড়াই নদীর বিকয়া ঘাট থেকে ভাসমান অবস্থায় শিশু আব্দুর রহমান (৬) নামের লাশ উদ্ধার করেছে পাংশা ফায়ার সার্ভিসের সদস্যরা।

বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) দুপুর ১২টার দিকে গড়াই নদীর বিকয়া ঘাট থেকে লাশটি উদ্ধার করা হয়েছে। নিহত শিশু রহমান কসবামাজাইল ইউনিয়নের সুবর্ণখোলা গ্রামের মো. রুহুল আমিনের ছেলে।

জানা গেছে, বুধবার (১১ সেপ্টেম্বর) দুপুরে নিজ বাড়ির পাশে গড়াই নদীর সুবর্ণখোলা ঘাট এলাকায় গোসলে নামে শিশু রহমান নিখোঁজ হয়। নিখোঁজের একদিন পর গতকাল ঘটনাস্থল থেকে প্রায় ১২ কিলোমিটার অদূরে কালুখালী উপজেলার বিকয়াঘাট এলাকায় নদীতে ভাসমান অবস্থায় দেখতে পায় মাঝিরা। তারা কালুখালী থানা পুলিশকে অবগত করলে পুলিশ ও পাংশা ফায়ার সার্ভিসের যৌথ অভিযানে লাশটি উদ্ধার করে।

পাংশা ফায়ার সার্ভিসের সাব-অফিসার দেলোয়ার হোসেন জানান, পাংশার সুবর্ণখোলা ঘাট এলাকা থেকে গোসল করতে গিয়ে নিখোঁজ শিশু রহমানের লাশটি ভাসমান অবস্থায় ১২ কিলোমিটার অদূরে কালুখালী বিকয়া ঘাট থেকে উদ্ধার করা হয়েছে। লাশটি উদ্ধার শেষে কালুখালী থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

কালুখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল ইসলাম জানান, শিশু রহমানের লাশটি ভাসমান অবস্থায় উদ্ধার করে আজ দুপুরে সুরহতাল প্রতিবেদন শেষে করে পরিবারের লোকজনের কোনো অভিযোগ না থাকায় তাদের নিকট লাশটি হস্তান্তর করা হয়।

এ বিভাগের অন্যান্য সংবাদ


সর্বশেষ
সর্বাধিক পঠিত