শিরোনাম

চিকিৎসককে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন

পটুয়াখালী প্রতিনিধি  |  ১৯:৩৫, সেপ্টেম্বর ১২, ২০১৯

সেন্ট্রাল হাসপাতালে ভাংচুর ও ডাক্তার মশিউর রহমান কে হত্যার হুমকির প্রতিবাদে পটুয়াখালীতে বিক্ষোভ মিছিল ও ঘন্টাব্যাপী মানববন্ধন করেছে চিকিৎসক, নার্স,ক্লিনিক ,ডায়াগনস্টিক সেন্টার ফার্মেসী মালিকরা।

বৃহস্পতিবার দুপুর আড়াই টায় পটুয়াখালী মেডিকেল কলেজ থেকে বিক্ষোভ মিছিল শুরু হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে পটুয়াখালী প্রেসক্লাবের সামনে গিয়ে ঘন্টাব্যাপী মানববন্ধন অনুষ্ঠিত হয়।

এসময় বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশন (বিএমএ) পটুয়াখালীর সভাপতি ডা. মিজানুর রহমান, বাংলাদেশ মেডিকেল এসোসিয়েশন (বিএমএ) সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) পরিমল চন্দ্র দাস, পটুয়াখালী জেলা ডায়াগনস্টিক ক্লিনিক অ্যাসোসিয়েশন সভাপতি (ভারপ্রাপ্ত) জগন্নাথ পাল, পটুয়াখালী জেলা ডায়াগনস্টিক ও ক্লিনিক ও নার্স এসোসিয়েশন সাধারণ সম্পাদক বশির আহমেদ মৃধা, বাংলাদেশ কেমিস্ট এন্ড ড্রাগিস্ট পটুয়াখালী সভাপতি ইশতিয়াক আহমেদ, বাংলাদেশ কেমিস্ট এন্ড ড্রাগিস্ট পটুয়াখালী সাধারণ সম্পাদক গাজী শহিদুল ইসলাম শাহিন প্রমুখ।

বক্তারা বলেন, এঘটনায় সেন্ট্রল হসপিটালের ম্যানেজার মোহাম্মদ নূরুল ইসলাম রনি ৮ সেপ্টেম্বর একটি এজহার দাায়ের করেছেন এবং ওই ঘটনার ভিডিও ফুটেজ জমা দেয়া আছে তাই পরবর্তী ৭২ ঘণ্টার মধ্যে উল্লেখিত ঘটনার ভিডিও ফুটেজ দেখে সন্ত্রাসীদের আইনের আওতায়া এনে যথাযথ শাস্তি প্রদানের জন্য আমরা জোর দাবি জানাচ্ছি।

কর্মক্ষেত্রে পরিবেশ ফিরিয়ে আনার জোরদাবী জানাচ্ছি। অন্যথায় চিকিৎসা প্রতিষ্ঠান সরকারি-বেসরকারি নিরাপত্তার জন্য যে কোনো কঠোর কর্মসূচি দিতে বাধ্য হবো।

এমআর

এ বিভাগের অন্যান্য সংবাদ


সর্বশেষ
সর্বাধিক পঠিত