শিরোনাম

ভৈরবে সিএনজি-বাস মুখোমুখি সংঘর্ষে নিহত ২

জামাল মিয়া, ভৈরব  |  ২০:৪০, সেপ্টেম্বর ১৯, ২০১৯

কিশোরগঞ্জের ভৈরবে কালিকাপ্রসাদ গাজিরটেক নামকস্থানে সিএনজি চালিত আটোরিক্সার সাথে যাত্রীবাহি বাসের মুখোমুখি সংঘর্ষে সিএনজির ২ যাত্রী মারা গেছে। পুলিশ ঘাতক বাসটিকে আটক করলেও চালক পালিয়ে যায়।

নিহতরা হলো- ভৈরব শহরের পলতাকান্দা গ্রামের মৃত সিরাজ মিয়ার পুত্র লিটন মিয়া (৪৫) ও নেত্রকোণা জেলার চানকোণা কলমাকান্দা গ্রামের বাচ্চু মিয়ার শিশু পুত্র সজীব মিয়া (১০)।

আহতরা হলো- মৃত লিটন মিয়ার শিশু পুত্র জয় (১২) ও সজীবের বাবা বাচ্চু মিয়া, সাদ্দাম (৪২) ও মানিক মিয়া (৪৬)।

পুলিশ ও এলাকাবাসীরা জানায়, আজ বৃহস্পতিবার বেলা দেড়টার দিকে ময়মনসিংহ থেকে ছেড়ে আসা যাত্রীবাহী বাসটি ভৈরবের গাজির টেক নামকস্থানে পৌঁছলে বিপরীত দিক থেকে ছেড়ে আসা কিশোরগঞ্জগামী যাত্রীবাহী সিএনজি অটোরিক্সার সাথে মুখোমুখি সংঘর্ষে সিএনজি অঠোরিক্সাটি দুমড়ে মুচড়ে যায় এবং বাসটি রাস্তার পাশে সাইডে পড়ে যায়।

এ সময় সিএনজি অটোরিক্সার চালকসহ ৫ যাত্রী গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে গুরুতর আহত অবস্থায় লিটন মিয়া ও তার শিশুপুত্র জয় এবং বাচ্চু মিয়ার শিশুপুত্র সজীবকে ঢাকা পঙ্গু হাসপাতালে প্রেরণ করে। পরে হাসপাতালে পৌঁছলে লিটন ও সজীব মারা যায়।

এ বিষয়ে ভৈরব হাইওয়ে থানার ভারপ্রাপ্ত ওসি শাহজাহান মিয়া ঘটনার সত্যতা স্বীকার করলেও নিহত হওয়ার ব্যাপারে তিনি কিছু জানতে বলে জানান।

এমআর

এ বিভাগের অন্যান্য সংবাদ


সর্বশেষ
সর্বাধিক পঠিত