শিরোনাম

তারাকান্দায় ৭২ বছরেও জোটেনি বয়স্কভাতা

তারাকান্দা (ময়মনসিংহ) প্রতিনিধি  |  ১৮:৪৭, অক্টোবর ০৮, ২০১৯

ময়মনসিংহের তারাকান্দা উপজেলার গালাগাঁও ইউনিয়নের কালনী কান্দা গ্রামের দরিদ্র ৭২ বছরের আব্দুল হামিদ খান নামের এক বৃদ্ধার ভাগ্যে আজও জোটেনি বয়স্কভাতার কার্ড।

জানা গেছে, উপজেলার কালনী কান্দা গ্রামের মৃত আনিছ উদ্দিন খানের ছেলে মো. আব্দুল হামিদ খান বয়স্কভাতার কার্ডের জন্য জনপ্রতিনিধি কাছে ৫-৬ বছর ধরে বয়স্কভাতা পাওয়ার জন্য ঘুরাঘরি করে বয়স্কভাতার কার্ড পায়নি।

আব্দুল হামিদ খান জানান, বয়স্কভাতা পাওয়ার জন্য আমাদের ওয়ার্ডের মেম্বার আব্দুর রাজ্জাককে ২ বছর আগে ৬ হাজার টাকা দিয়েছিলাম বয়স্কভাতার কার্ড দেয়ার জন্য। ২ বছর পার হলেও আমাকে বয়স্কভাতার কার্ড করে দেয় নাই ও টাকা ও ফেরত দেইনি।

এ বিষয়ে আব্দুর রাজ্জাক মেম্বারের সাথে যোগাযোগ করলে তিনি বলেন, আমি কোনো টাকা নেইনি, আমার বিরোধে ষড়যন্ত্র করা হচ্ছে নির্বাচন আসন্ন বলে।

আব্দুল হামিদ খান আক্ষেপ করে বলেন, এতদিন ঘুরাঘুরি করে কার্ড পাইনি। এবার মানুষের কাছে শুনেছি আমাদের এলাকার সমাজকল্যাণ প্রতিমন্ত্রী শরিফ আহমেদ এমপি।

তারাকান্দা সমাজকল্যাণ অফিসারের মাধ্যেমে যাছাই করে দরিদ্র বৃদ্ধা লোকদের বয়স্কভাতা ব্যবস্থা করে দিতেছেন।

তাই আমার দাবি- তারাকান্দা উপজেলা নির্বাহী অফিসার ও সামাজসেবা কর্মকর্তার মাধ্যমে আমার বয়স্কভাতা কার্ডটি হওয়ার জন্য জোর অনুরোধ জানাচ্ছি।

এমআর

এ বিভাগের অন্যান্য সংবাদ


সর্বশেষ
সর্বাধিক পঠিত