শিরোনাম

নানা আয়োজনে শুভজনের ৭ম বর্ষপূর্তি পালন

নিজস্ব প্রতিবেদক  |  ২০:৩২, অক্টোবর ০৮, ২০১৯

মানবিক মানুষ চাই এই শুভ প্রত্যয়ে দীপ্ত শুদ্ধধারার সাহিত্য ও সাংস্কৃতিক কর্মীদের সংগঠণ শুভজনের ৭ম বর্ষপূর্তি উপলক্ষে “সুস্থ সমাজ বিনির্মাণে, শুদ্ধ সংস্কৃতি চর্চা” শিরোনামে ০৭ অক্টোবর, সোমবার বিকাল ৫টায় বাংলাদেশ শিল্পকলা একাডেমীর সংগীত, আবৃত্তি ও নৃত্যকলা মিলনায়তনে এক মনোজ্ঞ সাংস্কৃতিক উৎসবের আয়োজন করা হয়।

এ আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরেণ্য সংস্কৃতিজন ও সু-সাহিত্যিক অধ্যাপক বুলবন ওসমান, বিশেষ অতিথি হিসেবে ছিলেন সাবেক সাংসদ কবি কাজী রোজী, শিশুসাহিত্যিক আসলাম সানী, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) এর সভাপতি শহিদুল ইসলাম পাইলট, শুভজন উপদেষ্টা মোঃ নাজমুল হুদা এবং বাংলাদেশ গীতিকবি পরিষদের সভাপতি গীতিকবি এম আর মনজুসহ শিল্প সাহিত্য জগতের আরও অনেকেই।

শুভজনের প্রতিষ্ঠাতা ও সাধারণ সম্পাদক আবৃত্তিশিল্পী তরুন রাসেলের সঞ্চালনায় এবং শুভজনের সহ-সভাপতি জাহিদ হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানের শুরুতে এক সংক্ষিপ্ত আলোচনায় অতিথিরা বলেন- শুভজনের সাথে সম্মিলিত শুভবোধের যে তরুণেরা যুক্ত আছো তোমাদের শুভকাজ গুলোকে আজ দেশব্যাপী ছড়িয়ে দিতে হবে।

দেশের প্রত্যেকটি স্থানে শুভজনের শক্ত ঘাঁটি গড়ে তুলতে হবে যাতে কোনো প্রকার অশুভশক্তি আমাদের ভবিষ্যৎ প্রজন্মকে অন্ধকারের পথে নিয়ে যেতে না পারে।

মানবতাই পরম ধর্ম এই অমিয় সত্য প্রতিষ্ঠায় একমাত্র শুভজনই এগিয়ে আসতে পারে। সত্য ও সুন্দর প্রতিষ্ঠিত হোক, শুভজনের জয় হোক।

এরপর অনুষ্ঠানে সংগীত পরিবেশন করেন সংগীতশিল্পী রুবিয়া মল্লিকা, শায়লা রহমান, জাহিদ হোসেন, নিঝুম মতিন, শিলা পারভিন, মোঃ সহিদুল্লাহ, সুমন শীল, শিরিন আক্তার চন্দনা, নিপা আক্তার মীম, পুস্পিতা, নিপা আক্তার, নাইমুল হক হৃদয়, আসমা ডলি, রেদয়ান এবং প্রত্যয়।

নৃত্য পরিবেশন করেন নাদিয়া এবং শখ। কবিতা আবৃত্তি করেন- তরুণ রাসেল, নিপা চৌধুরী, কাজরী তিথি জামান, নাইমুল রাজ্জাক, আন্তানুর হক, হাসিনা মমতাজ এবং ঢালী মনির।

এমআর

এ বিভাগের অন্যান্য সংবাদ


সর্বশেষ
সর্বাধিক পঠিত