শিরোনাম
বললেন, আমার বিরুদ্ধে আনা অভিযোগ মিথ্যা

শেরপুরে হুইপ কন্যা ডা. অমির মতবিনিময়

তপু সরকার হারুন, শেরপুর  |  ১৬:৪৮, অক্টোবর ০৯, ২০১৯

শেরপুর ১ সংসদ সদস্য হুইপ আতিউর রহমান আতিকের কন্যা ডা. শারমিন রহমান অমি বলেছেন, আমি একজন মেডিক্যাল অফিসার। আমার মূল দায়িত্ব হলো মাঠ পর্যায়ে কাজের পরিদর্শন ও তদারকি। এ তদারকিতে মাঠ পর্যায়ে বের হলেই বিদ্রোহী প্রার্থীরা মনে করেন আমি আওয়ামী লীগের পক্ষে নির্বাচন প্রচার করছেন।

বুধবার (৯ অক্টোবর) সকাল ১১টায় শেরপুর সদর উপজেলা পরিবার পরিকল্পনা অফিসে নিজের কার্যালয়ে এক মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন।

এর আগে তার বিরুদ্ধে শেরপুর উজেলা নির্বাচন সামনে রেখে আচরণবিধি লঙ্ঘনের অভিযোগ আনেন বিরোধী প্রার্থীরা। এর প্রেক্ষিতে এ মত বিনিময় সভা করেন তিনি।

শারমিন রহমান অমি বলেন, আমার বিরুদ্ধে নির্বাচনি আচরণ বিধি লঙ্ঘনসহ বিভিন্ন অপপ্রচার এবং গণমাধ্যমে প্রকাশিত খবরের প্রতিবাদ জানাচ্ছি।

তিনি বলেন, মাঠ পর্যায়ে পরিবার পরিকল্পনা বিভাগীয় কাজের বাস্তবায়ন ও অগ্রগতির লক্ষ্যে একজন উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা হিসেবে আমি এলাকায় থাকি। এ সময় আমার বিরুদ্ধে আনা দলীয় প্রার্থীর প্রচারণার খবর মিথ্যা।

তিনি আরও বলেন, আমি মেডিক্যাল অফিসার (এমসিএইচএফপি) পদে শেরপুর সদর উপজেলায় গত ২৬/০৮/২০১৯ তারিখে যোগদান করি এবং ০৫/০৯/২০১৯ উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তার দায়িত্ব গ্রহণ করি। আমার ওপর অর্পিত সরকারি দায়িত্ব নিষ্ঠার সাথে পালন করা চেষ্টা করে যাচ্ছি। মানুষের সেবার জন্য সরকারি দায়িত্ব পালনে আমি আপনাদের সার্বিক সহযোগিতা কামনা করি।

উল্লেখ্য, গত ৭ অক্টোবর আ.লীগের বিদ্রোহী প্রার্থী মিনহাজ উদ্দিন মিনাল অমির বিরুদ্ধ নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের অভিযোগ এনে সাংবাদিক সম্মেলন করেন এবং মঙ্গলবার জেলা নির্বাচন অফিস কার্যালযের সামনে মানববন্ধন করেন।

আরআর

এ বিভাগের অন্যান্য সংবাদ


সর্বশেষ
সর্বাধিক পঠিত