শিরোনাম

বাঁচতে চায় নাগরপুরের রনি

নাগরপুর (টাংগাইল) প্রতিনিধি  |  ১৬:৫০, অক্টোবর ০৯, ২০১৯

টাংগাইলের নাগরপুর উপজেলার ধুবড়িয়া গ্রামের মো. রবিউল ইসলাম রনির (২০) চিকিৎসার জন্য সকলের কাছে আবেদন জানিয়েছে তার বাবা মোঃ আব্দুল গফুর মিয়া।

রনির বাবা বলেন, আমার ছেলের একটি বাল্ব নষ্ট হয়ে গেছে। সে এইচএসসি পরীক্ষার্থী ছিল। রনি দীর্ঘদিন যাবত অসুস্থ থাকার কারণে পরীক্ষা দিতে পারেনি।

বর্তমানে “ন্যাশনাল হার্ড ফান্ডেশন হসপিটাল” এ ডা. কাজী গোলাম আহ্ছান কাজল এর তত্ত্বাবধানে ছয় মাস যাবত চিকিতসাধীন অবস্থায় আছে।

এতো দিন গফুর মিয়া তার এবং বিভিন্ন আত্মীয় স্বজনের সহযোগিতা নিয়ে চিকিৎসা চালিয়ে আসছেন। অর্থের অভাবে বর্তমানের তার চিকিৎসা সম্ভব হচ্ছে না। গফুর মিয়া এক জন সামান্য চা বিক্রেতা। অভাবের সংসারে চার ভাই বোনের মধ্যে রনি সবার ছোট।

রনির চিকিৎসার জন্য প্রয়োজন ৩ (তিন) লক্ষ টাকা। এই টাকা সংগ্রহ করা কোনো ভাবেই তার পক্ষে সম্ভব নয়।

এদিকে ডাক্তার বলেছেন খুব তাড়াতাড়ি তার অপারেশন করা প্রয়োজন। তাই সমাজের বিত্ববানদের কাছে রনির বাবার আকুল আবেদন রনিকে বাঁচাতে যে যা পাড়েন সহযোগিতা করুন।

ধুবড়িয়া বাজারের ঔষধ ব্যবসায়ী এস এম কবির হোসেন এর সহযোগিতায় রনির জন্য একটি কমিটি গঠন করা হয়েছে এবং ধুবড়িয়া অগ্রনী ব্যাংকে একটি সঞ্চয়ী হিসাব খোলা হয়েছে।

যার সঞ্চয়ী হিসাব নং ০২০০০০৭৪১৪৫৩৫। বিকাশ -০১৭১২৮৫৮১৪৯। এ যাবত নাগরপুরের বিভিন্ন সংগঠন ও ধুবড়িয়া ছাত্র সমাজের সহযোগিতায় ১,৭০,০০০/-(এক লক্ষ সত্তর) হাজার টাকা জমা হয়েছে। তাই সকলের কাছে আবেদন রনিকে বাঁচাতে এগিয়ে আসুন।

প্রয়োজনে রনির সাথে যোগাযোগ করুন ০১৭৮৪৭৯৯২১৯।

এমআর

এ বিভাগের অন্যান্য সংবাদ


সর্বশেষ
সর্বাধিক পঠিত