শিরোনাম

বালিয়াকান্দিতে ইউএনও’কে বাসা ছাড়তে চেয়ারম্যানের চিঠি!

মেহেদী হাসান মাসুদ, বালিয়াকান্দি (রাজবাড়ী)   |  ০৭:৪১, অক্টোবর ১০, ২০১৯

রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট ইশরাত জাহানকে তার বাসভবন ছাড়তে পত্র দিয়েছে উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ।

৩ অক্টোবর স্বাক্ষর করা চিঠিটি বুধবার ডাকযোগে উপজেলা নির্বাহী অফিসার এর নিকট পাঠানো হয়েছে। চিঠির অনুলিপি জনপ্রশাসন মন্ত্রণালয়ের সচিব, স্থানীয় সরকার বিভাগ সচিব, ঢাকা বিভাগীয় কমিশনার ও জেলা প্রশাসককে দেয়া হয়েছে।

বৃহস্পতিবার সকালে বাসা ছেড়ে দেয়ার চিঠির বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ। উপজেলা নির্বাহী অফিসা ইশরাত জাহান ৭ জুলাই বালিয়াকান্দি উপজেলায় যোগদান করেন।

চিঠিতে বলা হয়েছে জেলা কনডেমনেশনের সুপারিশ অনুযায়ী ২০১৮ সালের ৭ ফেব্রুয়ারি বালিয়াকান্দি উপজেলা প্রশাসনের বাসভবন কনডেম ঘোষণা করা হয় এবং ১ লাখ ৭৩ হাজার টাকায় বিক্রির প্রশাসনিক অনুমোদন পাওয়া যায়। কনডেম ঘোষণার পর থেকে ওই বাসভবনে বসবাস নিয়মনীতি পরিপন্থী। অন্যদিকে বাসা ভাড়া না দিয়ে বসবাস করাও অনৈতিক কাজ। যে কোনো দুর্ঘটনা এড়াতে অন্যত্র বাস করার জন্য অনুরোধ করা হয় ইউএনওকে।

তিনি বলেন গত বছর উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ বলেন, গত বছর তৎকালীন ইউএনওকে বাসা ছেড়ে দিতে বলা হয়। কিন্তু তিনি বাসা ছাড়েননি। নতুন ইউএনও এসেও ওই বাসায় বসবাস করছেন। ভাড়া দিচ্ছেন না।

ইউএনও ইশরাত জাহান বলেন, বাসা ছাড়ার কোনো চিঠি আমি পাইনি। আর বাসাটি ২০১৮ সালের প্রথম দিকে কনডেম ঘোষণা করা, পূর্বের ইউএনও এই বাসায় থেকে গেছেন ১ বছর, তাহলে এখন কেন চিঠি ইস্যু? আমাকে ব্যক্তিগতভাবে ঘায়েল করার জন্য এ চিঠি দেয়া হয়েছে।

এমআর

এ বিভাগের অন্যান্য সংবাদ



সর্বশেষ
সর্বাধিক পঠিত