শিরোনাম

ফেনীতে আবরার হত্যাকারীদের শাস্তির দাবীতে বিক্ষোভ

মুহাম্মদ মিজানুর রহমান, ফেনী  |  ১৬:২৭, অক্টোবর ১০, ২০১৯

বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় (বুয়েট) এর ছাত্র আবরার ফাহাদ হত্যার সুশাসনের জন্য নাগরিক (সুজন) ফেনী জেলা কমিটির সভা বুধবার (৯ অক্টোবর) বিকেলে অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত হয়।

কমিটির সভাপতি এডভোকেট লক্ষণ বনিকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোহাম্মদ শাহাদাত হোসেনের সঞ্চালনায় বক্তব্য রাখেন সুজনের আঞ্চলিক সমন্বয়কারি জিল্লুর রহমান, জেলা কমিটির সহ-সাধারণ সম্পাদক কবি শাবিহ মাহমুদ, সদস্য এডভোকেট মিজানুর রহমান সেলিম, এডভোকেট গাজী তারেক আজিজ, হুমায়ুন মজুমদার, সাহিদা সাম্য লীনা, পৌর কমিটির সাধারণ সম্পাদক ইমন উল হক, ফুলগাজী কমিটির সভাপতি জহিরুল ইসলাম জাহাঙ্গীর, সদস্য সুনীল দাস, ছাগলনাইয়া কমিটির সাধারণ সম্পাদক আবদুল আউয়াল চৌধুরী, দাগনভূঞা কমিটির সহ-সভাপতি কিশান মোশারফ ও সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল মামুন, সোনাগাজী কমিটির সমন্বয়ক শেখ আবদুল হান্নান প্রমুখ।

সভায় বক্তারা বুয়েটের মেধাবী ছাত্র আবরার ফাহাদের নিষ্ঠুর হত্যাকাণ্ডের তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করেন। তারা দ্রুততম সময়ের মধ্যে হত্যাকারিদের শনাক্ত ও গ্রেপ্তার করায় সরকার তথা আইনশৃঙ্খলা বাহিনীকে সাধুবাদ জানান। একইসাথে এ নিষ্ঠুর হত্যাযজ্ঞে জড়িতদের দ্রুতবিচার ও দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করেন।

এদিকে আবরার হত্যার প্রতিবাদে গতকাল দুপুরে ফেনী শহরে বিক্ষোভ মিছিল করেছে ছাত্রদল নেতা কর্মীরা। জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক মোরশেদ আলম মিলন মিছিলে নেতৃত্ব দেন।

এর অগ্রভাগে ছিলেন সহ-সভাপতি আব্বাস পাটোয়ারী ও নুরুল হুদা বাহাদুর, যুগ্ম-সম্পাদক রহমত উল্লাহ জিংকু ও জাফর উল্লাহ মিয়াজী, দপ্তর সম্পাদক আরিফুল ইসলাম সুমন প্রমুখ।

মিছিলটি শহরের আদালত পাড়া থেকে শুরু হয়ে শান্তি কোম্পানী রোডে গিয়ে শেষ হয়।

এ বিভাগের অন্যান্য সংবাদ


সর্বশেষ
সর্বাধিক পঠিত