শিরোনাম

চকরিয়ায় কাভার্ডভ্যানের ধাক্কায় ট্রলি চালকসহ নিহত ২

চকরিয়া (কক্সবাজার) প্রতিনিধি  |  ১৮:২০, অক্টোবর ১০, ২০১৯

কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের হারবাং ইউনিয়নের উত্তর হারবাং এর কলাতলী নামক স্থানে কক্সবাজারমুখি কাভার্ডভ্যানের ধাক্কায় ট্রলি চালক ও পাইপ মেস্ত্রীসহ দুইজন নিহত হয়। এসময় একজন আহত হয় বৃহস্পতিবার (১০ অক্টোবর) সকাল ৯টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হল- মো. আসিফ পেকুয়া উপজেলার উত্তর মেহেরনামা গ্রামের নুরুল আবছারের ছেলে (২৩) অপরজন হল- উত্তর মেহের নামার তেইল্লাকাটা আবদুল খালেকের ছেলে মামুনুর রশিদ (২৬)। আহত ব্যক্তি হল জাহাংগীর আলম (২০)।

পেকুয়া থেকে পাইপ ভর্তি একটি ট্রলি হারবাং ইউনিযানের উত্তর কলাতলি নামক স্থনে পৌঁছলে কক্সবাজারগামী কাভার্ডভ্যান ট্রলিকে ধাক্কা দিলে ঘটনাস্থলে নিহত হয় ট্রলি চালক আসিফ।

গুরুতর আহত মামুনুর রশিদকে(২৬) ও জাহাংগীরকে চকরিয়া সরকারী হাসপাতালে নেয়া হলে কর্মতব্যরত চিকিৎসক মামুনুর রশিদকে (২৬)কে মৃত ঘোষণা করে।

দুর্ঘটনার বিষয়ে চিরিংগা হাইওয়ে পুলিশ ফাড়িঁর ইনচার্জ এসআই মাহাবুব আলম বলেন, দুর্ঘটনায় নিহতদের লাশ উদ্ধার করে ফাড়িঁতে নিয়ে আসা হয়।

পরিবারের আবেদনের প্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়া নিহত আসিফের ও মামুনুর রশিদের লাশ পরিবারের কাছ হস্তান্তর করা হয়েছে। ঘটনাস্থল থেকে কাভার্ডভ্যানটি উদ্ধার করে ফাড়িঁতে আনা হয়। নিহত পরিবার থেকে অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা নেয়া হবে

এমআর

এ বিভাগের অন্যান্য সংবাদ


সর্বশেষ
সর্বাধিক পঠিত