শনিবার ০৪ এপ্রিল ২০২০

২১ চৈত্র ১৪২৬

ই-পেপার

স্পোর্টস ডেস্ক

ফেব্রুয়ারি ২১,২০২০, ০৮:৫৬

ফেব্রুয়ারি ২১,২০২০, ০৮:৫৬

মুজিববর্ষের ম্যাচে কোহলিসহ চার ভারতীয়র নাম

 

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে এশিয়া একাদশ ও বিশ্ব একাদশের মধ্যকার টি-টোয়েন্টি ম্যাচে এশিয়া একাদশের হয়ে খেলার জন্য টিম ইন্ডিয়ার অধিনায়ক বিরাট কোহলিসহ চার ক্রিকেটারের নাম পাঠিয়েছে ভারতীয় ক্রিকেট বোর্ড-বিসিসিআই।

হিন্দুস্তান টাইমসের এক প্রতিবেদনে বলা হয়েছে, এশিয়া একাদশের হয়ে খেলতে বিরাট কোহলি, শিখর ধাওয়ান, কুলদ্বীপ যাদব ও মোহাম্মদ শামির নাম প্রস্তাব করেছে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড (বিসিসিআই)।

দেশটির ক্রিকেট বোর্ডের এক সূত্রের বরাত দিয়ে হিন্দুস্তান টাইমস জানিয়েছে, প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলী বিসিবিকে এই চারজন ক্রিকেটারের নাম বিসিবিকে দিয়েছেন।

তবে মুজিববর্ষের আয়োজনে অংশগ্রহণকারী ক্রিকেটারদের নাম নিয়ে এখনই কিছু বলতে রাজী নয় বিসিবি। আনুষ্ঠানিক চুক্তির পর ম্যাচের আগে আগে এই বিষয়ে সমস্ত তথ্য প্রকাশ করা হবে- এটাই বিসিবির বক্তব্য।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে নেয়া নানা কর্মসূচির বড় আকর্ষণ হল এশিয়া একাদশের বিপক্ষে বিশ্ব একাদশের মধ্যে দুটি টি-২০ ম্যাচ। এরইমধ্যে বিসিবি সূচি চূড়ান্ত করেছে।

মার্চ মাসের ১৮ তারিখে প্রথম এবং ২১ তারিখে মাঠে গড়াবে দ্বিতীয় ম্যাচ। সময় নির্ধারণ করা হয়েছে বাংলাদেশ সময় সন্ধ্যা ছয়টায়।

আমারসংবাদ/জেআই