শিরোনাম

‘আমার ৫-৬ টা বিবাহ বহির্ভূত সম্পর্ক ছিলো’

স্পোর্টস ডেস্ক   |  ০১:৫৩, জুলাই ১৭, ২০১৯

পাকিস্তানের সাবেক ক্রিকেটার আবদুর রাজ্জাক স্বীকার করেছেন তার ৫ থেকে ৬ টা বিবাহ বহির্ভূত সম্পর্ক ছিলো। এক টিভি অনুষ্ঠানে নিজ মুখে এই কথা বলেন সাবেক এই কার্যকরী অলরাউন্ডার। যদিও তিনি বলেছেন একটি সম্পর্কও ১ থেকে ১.৫ বছরের বেশি টেকেনি।

পাকিস্তানের হয়ে ৪৬ টেস্ট, ২৬৫ ওয়ানডে ও ৩২ টি আন্তর্জাতিক টি-টোয়েন্টি খেলা আবদুর রাজ্জাক এক পাকিস্তানি টিভি চ্যানেলের অনুষ্ঠানে নিজের এই না বলা কথা বলেন। অনুষ্ঠানে বেশ কিছু দর্শক উপস্থিত ছিলেন।

উপস্থাপিকা রাজ্জাককে জিজ্ঞেস করেন তার জীবনে কোন প্রেমের সম্পর্ক ছিলো কিনা, হলে সেটা কতবার। জবাবে রাজ্জাক বলেন ৫-৬ বার। উপস্থাপিকা জিজ্ঞাসা করেন এগুলো কি বিয়ের আগের ঘটনা, নাকি পরের? রাজ্জাকের উত্তর- বিয়ের পরের।

যদিও রাজ্জাক বলেন সব সম্পর্কই হয়েছে দুই পক্ষের সম্মতিতে আর ১-১.৫ বছরের মধ্যে শেষও হয়ে গেছে। এবং এসব সম্পর্ক শুরুতে ভালো লাগলেও এর পরিণতি ভালো হয় না।

এর আগে বিশ্বকাপে ভারত-ওয়েস্ট ইন্ডিজের ম্যাচের পর আলোচনায় এসেছিলেন আবদুর রাজ্জাক। যখন তিনি বলেছিলেন হার্দিক পান্ডিয়াকে ২ সপ্তাহ কোচিং করালে তিনি পান্ডিয়াকে বিশ্বের ১ নম্বর হিটার ও অলরাউন্ডার বানাতে পারবেন।

তিনি বলেছিলেন, আমি হার্দিক পান্ডিয়ার খেলা খুব ভালো করে পর্যবেক্ষণ করেছি। বলকে সজোরে মারার সময় আমি তার শরীরের ব্যালান্সে বেশ কিছু ত্রুটি খুঁজে পেয়েছি। যা নিয়ে কাজ করার সুযোগ আছে। দুবাইতে যদি আমি ওর সাথে ২ সপ্তাহ কাজ করতে পারি তাহলে ও বিশ্বের ১ নাম্বার হিটার ও অলরাউন্ডার হতে পারবে।

আরআর

এ বিভাগের অন্যান্য সংবাদ



সর্বশেষ
সর্বাধিক পঠিত