শিরোনাম

অনূর্ধ্ব-১৯: বিকেলে ফাইনালে মুখোমুখি বাংলাদেশ-ভারত

স্পোর্টস ডেস্ক   |  ০৪:২৭, আগস্ট ১১, ২০১৯

ইংল্যান্ডে চলতি অনূর্ধ্ব-১৯ ক্রিকেটে ত্রিদেশীয় ওয়ানডে সিরিজের ফাইনাল অনুষ্ঠিত হবে বিকেলে।

লিগ পর্বের ম্যাচগুলোতে দাপট দেখানো বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দল ফাইনালে প্রতিপক্ষ হিসেবে পেয়েছে ভারত অনূর্ধ্ব-১৯ দলকে। শ্রেষ্ঠত্বের মুকুট কার মাথায় উঠবে তা নির্ধারণ হবে আজ।

ইস্ট সাসেক্সের হোভের কাউন্টি গ্রাউন্ডে রোববার (১১ আগস্ট) বাংলাদেশ সময় বিকেল ৪টায় সিরিজের ফাইনালে লড়াইয়ে মাঠে নামবে প্রতিবেশী দল দুটি।

পুরো টুর্নামেন্ট দুর্দান্ত খেলে পয়েন্ট টেবিলের শীর্ষে থেকে ফাইনালে উঠেছে বাংলাদেশ। সিরিজে স্বাগতিক ইংল্যান্ডকে চার ম্যাচের তিনটিতেই হারিয়েছে তারা। আর একটি ম্যাচ হয়েছিল টাই।

অন্যদিকে ভারতের সাথে দুটি ম্যাচই ভেসে গিয়েছিল বৃষ্টিতে। বাকি দুটি ম্যাচের মধ্যে একটিতে জয় ও একটিতে হারের স্বাদ পায় যুবা টাইগাররা।

সিরিজের সর্বোচ্চ রান সংগ্রাহক তৌহিদ হৃদয় ও সর্বোচ্চ উইকেট শিকারি তানজিম হাসান সাকিব দুজনই বাংলাদেশের। এই দুজনের হাত ধরেই শিরোপা জিততে চাইবে টাইগাররা।

বাংলাদেশ অনুর্ধ্ব-১৯ দল : আকবর আলি, তানজিম হাসান সাকিব, তানজিদ হাসান তামিম, মোহাম্মদ প্রান্তিক নওরোজ, তৌহিদ হৃদয়, শরিফুল ইসলাম, মোহাম্মদ পারভেজ, শামিম হোসেন, শাহাদাৎ হোসেন, রাকিবুল হাসান, মোহাম্মদ রিশাদ হোসেন, মৃত্যুঞ্জয় চৌধুরি, অভিষেক দাস, মাহমুদুল হাসান জয় ও মোহাম্মদ শাহিন আলম।

আরআর

এ বিভাগের অন্যান্য সংবাদ



সর্বশেষ
সর্বাধিক পঠিত