শিরোনাম

অনিশ্চিত মেসি, তার ফিটনেস নিয়েও উদ্বিগ্ন বার্সেলোনা!

স্পোর্টস ডেস্ক  |  ১২:২৬, সেপ্টেম্বর ১২, ২০১৯

লিওনেল মেসি। বার্সেলোনার পরের দুই ম্যাচেও তার মাঠে নামা নিয়ে অনিশ্চয়তা রয়েই গেছে। কারণ, এখনো চোট কাটিয়ে উঠতে পারেননি তিনি।

আগস্টের শুরুতে প্রাক মৌসুমে দলের হয়ে অনুশীলনে নেমে প্রথম দিনই পায়ের মাংসপেশিতে চোট পান মেসি। এই কারণে মৌসুম শুরু হওয়ার আগে দলের সঙ্গে যুক্তরাষ্ট্র সফরে যেতে পারেননি ৩২ বছর বয়সী এই খেলোয়াড়।

এদিকে, একই কারণে লা লিগার নতুন মৌসুমে বার্সেলোনার এখন পর্যন্ত খেলা তিন ম্যাচের একটিতেও খেলতে পারেননি তারকা এই ফরোয়ার্ড।

মেসিহীন দল নিয়ে মৌসুমের শুরুটাও ভালো হয়নি বার্সেলোনার। তিন ম্যাচে ৪ পয়েন্ট নিয়ে টেবিলের অষ্টম স্থানে আছে লিগের গত দুই আসরের চ্যাম্পিয়নরা।

তবে মেসি কবে নাগাদ চোট কাটিয়ে ফিরতে পারে এ নিয়ে নির্দিষ্ট কোনো সময়-সীমাও জানায়নি বার্সেলোনা। স্থানীয় কিছু সংবাদমাধ্যমে খবর, আন্তর্জাতিক বিরতির পর শনিবার লা লিগায় বার্সেলোনার প্রথম ম্যাচে ওসাসুনার বিপক্ষে খেলতে পারবেন না মেসি। তার খেলা নিয়ে অনিশ্চয়তা আছে ১৭ সেপ্টেম্বর বরুসিয়া ডর্টমুন্ডের বিপক্ষে বার্সেলোনার চ্যাম্পিয়নস লিগের ম্যাচেও।

স্থানীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, চোট থেকে সেরে উঠতে আরও এক মাস সময় লাগবে মেসির। বার্সেলোনার একটি সূত্র ইএসপিএনকে জানিয়েছে, মেসির ফিটনেস নিয়ে বেশ উদ্বিগ্ন তারা।

জেডআই

এ বিভাগের অন্যান্য সংবাদ


সর্বশেষ
সর্বাধিক পঠিত