শিরোনাম

সাইফুদ্দিনের ৪, সাকিবের ২

ক্রীড়া ডেস্ক  |  ১৯:৫৭, সেপ্টেম্বর ১৫, ২০১৯

আফগানিস্তানের বিপক্ষে দুর্দান্ত বোলিংয়ে নিজের করা ৩ ওভারে ৪ উইকেট শিকার করছেন মুহাম্মদ সাইফুদ্দিন। মাত্র ১৬ রান দিয়ে তিনি ৪ উইকেট শিকার করেন। 

আফগানিস্তানের সঙ্গে টসে হেরে ফিল্ডিং করতে নেমে প্রথম বলেই উইকেট তুলে নিয়েছেন মুহাম্মদ সাইফুদ্দিন। আফগান ওপেনার রহমানউল্লাহকে বোল্ড করে সাজঘরে ফেরান তিনি। 

তৃতীয় ওভারে বল করতে এসে ফের সাইফুদ্দিন আঘাত হানেন আফগান শিবিরে। তুলে নেন নাজিব তারাকাইকে। এরপর আজগর আফগান ও গুলবাদিন নবীর উইকেট তুলে নেন সাইফ।

সাইফুদ্দিনের সঙ্গে উইকেট শিকারে সাকিব আল হাসানও সমান তালে এগিয়ে যান। দ্বিতীয় ওভারে বল করতে এসে তৃতীয় বলেই হজরতউল্লাহ জাজাই মাত্র ১ রান ফেরান। নিজের ৩য় ওভারে বল করতে এসে নাজিবুল্লাহ জাদরানকেও ফেরান তিনি।

এর আগে টস জিতে প্রথমে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছে আফগানিস্তান। এ রিপোর্ট লেখা পর্যন্ত ১৮ ওভার শেষে ৬ উইকেটে ১৪৪ রান করেছে আফগানিস্তান।

ক্রিজে আছেন মুহাম্মদ নবী ৬৯, করিম জানাত ২ রানে। 

বাংলাদেশ একাদশ : লিটন দাস, সৌম্য সরকার, সাকিব আল হাসান (অধিনায়ক), মুশফিকুর রহীম, মাহমুদউল্লাহ রিয়াদ, মোসাদ্দেক হোসেন, সাব্বির রহমান, আফিফ হোসেন ধ্রুব, মোহাম্মদ সাইফউদ্দীন, তাইজুল ইসলাম, মোস্তাফিজুর রহমান।

আফগানিস্তান একাদশ: হযরতউল্লাহ জাজাই, নাজিবউল্লাহ জাদরান, গুলবদিন নাইব, নাজিব তারকাই, রহমানউল্লাহ গুরবাজ, আসগর আফগান, মোহাম্মদ নবী, রশিদ খান, মুজিব উর রহমান, করিম জানাত এবং ফরিদ মালিক।

আরআর

এ বিভাগের অন্যান্য সংবাদ


সর্বশেষ
সর্বাধিক পঠিত