শিরোনাম

মাঠে রক্তাক্ত ক্যারি (ভিডিও)

স্পোর্টস ডেস্ক   |  ১২:১৬, জুলাই ১১, ২০১৯

বিশ্বকাপের লড়াইয়ে আজ মাঠে নেমেছে অস্ট্রেলিয়া ও ইংল্যান্ড। বাংলাদেশ সময় বিকাল ৩:৩০ মিনিটে শুরু হওয়া এই ম্যাচে টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন অজি অধিনায়ক অ্যারন ফিঞ্চ।

ব্যাট করতে নেমে শুরুতেই উইকেট হারায় অস্ট্রেলিয়া। আর্চারের প্রথম বলেই লেগ বিফোরের ফাঁদে পড়ে সাঝঘরে ফিরেন ফিঞ্চ। রানের খাতা না খুলেই ফিরেন তিনি। এ রিপোর্ট লেখা পর্যন্ত অজিদের সংগ্রহ ৩৬ ওভারে ১৬৩ রানে ৬ উইকেট।

তবে ইনিংসের অষ্টম ওভারের শেষ বলে দুর্দান্ত এক বাউন্সারে ক্যারের হেলমেট উড়িয়ে দেন আর্চার। দুর্দান্ত সেই বলটি তার থুতনিতে লাগলে তৎক্ষনাৎ সেখান থেকে গড়গড়িয়ে রক্ত পড়তে শুরু করে। এরপর সঙ্গে সঙ্গে ড্রেসিংরুমে থাকা ফিজিওকে মাঠে নামার জন্য ইশারা দেন তিনি।
ফিজিও আসার মাঝেও প্রচুর রক্তক্ষরণ হয় তার। এরপর ফিজিও এসে থুতনিতে ব্যান্ডেজ বেধে দিলে, রক্ত পড়া বন্ধ হয়। পরে ব্যক্তিগত ৭০ বলে ৪৬ রান করে মাঠ ছাড়েন এই খেলোয়াড়।

তবে ক্যারের আজকের অবস্থা দেখে মনে করিয়ে দিয়েছে ২০০৫ সালে ইংল্যান্ডে অনুষ্ঠিত অ্যাশেজ সিরিজকে। ওই সিরিজে ইংলিশ পেসার স্টিভ হার্মিসনের এক বাউন্সারে গাল ফেটে রক্ত বের হয়ে গিয়েছিল অসি ব্যাটসম্যান রিকি পন্টিংয়ের। তারপর ব্যান্ডেজ নিয়ে খেললেও সেই ম্যাচে খুব বেশিক্ষণ টিকতে পারেননি এই কিংবদন্তি। আউট হয়ে ফিরতে হয় তাকে।

জেডআই

এ বিভাগের অন্যান্য সংবাদ



সর্বশেষ
সর্বাধিক পঠিত